মির্জাপুরে নানা আয়োজনে বিএনপির ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০১৭, ১৩:১০

টাঙ্গাইলের মির্জাপুরে দলীয় কার্যালয়ে আলোকসজ্জা, কেককাটা, মিষ্টি বিতরণ, দোয়া মাহফিল ও আলোচনা সভার মধ্যদিয়ে বিএনপির ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার সকালে সদরের বংশাই রোডে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক, মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী।

মির্জাপুর পৌর বিএনপি সভাপতি হযরত আলী মিঞার সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রউফ, সহ সভাপতি আব্দুল কাদের সিকদার, উপজেলা বিএনপি যুগ্ম সম্পাদক নূরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ফরিদ, উপজেলা শ্রমিক দলের সভাপতি কুব্বত আলী মৃধা, উপজেলা ছাত্রদলের সভাপতি মো. ফরিদ মিঞা প্রমুখ।

এর আগে ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৩৯টি মোমবাতি জ্বালিয়ে ৩৯ পাউন্ড ওজনের কেক কেটে মিষ্টি বিতরণ করা হয়। পরে বিএনপির প্রতিষ্ঠা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত ও বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ বিএনপি সকলস্তরের নেতাকর্মীদের জেল জুলুম ও হুলিয়া থেকে মুক্তির জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

সকালে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা বিএনপি কার্যালয় আলোক স্বজ্জা করণ ও রঙ-বেরঙের বেলুন দিয়ে সাজানো হয়। অনুষ্ঠানে উপজেলা ও পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০১সেপ্টেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :