স্ত্রীর অনুমতি না নিয়ে বিয়ে করায়...

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ অক্টোবর ২০১৭, ২০:৪২

প্রথম স্ত্রীর অনুমতি না নিয়ে দ্বিতীয় বিয়ে করায় জাকির হোসেন (৩২) নামের এক ব্যক্তির লিঙ্গ কর্তন করলেন তার স্ত্রী।

সোমবার সকালে সিরাজগঞ্জ সদর উপজেলার দিয়ারধানগড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

গুরুতর অবস্থায় জাকিরকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। ঘটনার পর থেকে স্ত্রী পলাতক রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মানিকগঞ্জের আব্দুল কাদের শেখের ছেলে জাকির হোসেন প্রথম স্ত্রী মিতা খাতুন (২৮) এর অনুমতি না নিয়ে গত ছয় মাস আগে দ্বিতীয় বিয়ে করেন। তার দ্বিতীয় বিয়ে বিষয়টি গোপন থাকলেও জাকির হোসেন বাড়িতে কিছু না বলে ঢাকায় দ্বিতীয় স্ত্রীকে নিয়ে সংসার করলে বিষয়টি জানাজানি হয়। এরই একপর্যায়ে প্রথম স্ত্রী মিতা খাতুন স্বামীকে নিয়ে সিরাজগঞ্জ পৌর এলাকার দিয়ারধানগড়া দুলাল শেখের বাড়ির ভাড়াটিয়া ছোট বোন স্বপ্না খাতুনের কাছে বেড়াতে আসে। এসে জাকিরের সাথে রাতে মিতার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ভোর রাতে স্বামী জাকির ঘুমন্ত থাকা অবস্থায় ব্লেড দিয়ে তার লিঙ্গ কর্তন করে স্ত্রী পালিয়ে যান। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে সিরাজগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রোকন উদ্দিন জানান, ঘটনাটি সকালে হলেও দুপুরে রোগীকে হাসপাতালে নিয়ে আসেন। রোগীর শরীর থেকে প্রচুর পরিমাণে রক্তপাত হওয়ায় অবস্থা আশঙ্কাজনক।

এ ব্যাপারে সিরাজগঞ্জ সদর থানা এসআই কাদের বলেন, ঘটনাটি পরিদর্শন করেছি। তবে অভিযোগ না থাকায় কোনো ব্যবস্থা নেয়া হয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/০২অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :