মানিকগঞ্জে ছিনতাইকারীর গুলিতে কৃষক নিহত

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০১৭, ২০:১৮

মানিকগঞ্জ পৌর এলাকার ভেতরে প্রকাশ্যে নাজিম উদ্দীন নামের কৃষককে গুলি করে হত্যা করেছে ছিনতাইকারীরা।

আজ দুপুর আড়াইটার দিকে এই ঘটনা ঘটে। নিহতর লাশ মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পুলিশ বলছে ঘটনার সাথে জরিতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিহত নাজিমউদ্দিন মানিকগঞ্জ শহরের একটি প্রাইভেট ব্যাংক থেকে ১ লাখ ২৫ হাজার টাকা তুলে স্ত্রীর সঙ্গে হ্যালোবাইক যোগে নিজ বাড়ি সদর উপজেলার দিঘুলীয়া ফিরছিলেন।

নিহতর স্ত্রী মনোয়ারা বেগম বলেন, আজ দুপুর আড়াইটার দিকে ইসলামি ব্যাংক মানিকগঞ্জ শাখা থেকে ১লাখ ২৫ হাজার টাকা তুলে কৃষক নাজিমুদ্দিন ও তার স্ত্রী মনোনয়ারা বেগম হ্যালোবাইক যোগে বাড়ি ফিরছিলেন। হেলোবাইকটি শহরের অদুরে পশ্চিম দাশড়া কবরস্থান মোড়ে পৌছালে তিনজন ছিনতাইকারী তাদের গতিরোধ করে দাঁড়ায়। এ সময় ছিনতাইকারীরা পিস্তলের মুখে তাদের কাছে থাকা টাকা দাবি করে। কিন্তু নাজিম উদ্দীন টাকা দিতে অস্বীকার করলে এক ছিনতাইকারী তাকে গুলি করে টাকা না নিয়েই পালিয়ে যায়। বুকে ও পিঠে গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয়রা নাজিমুদ্দিনকে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মানিকগঞ্জ সহকারী পুলিশ সুপার জাকির হোসাইন জানান, ছিনতাইয়ের ঘটনাটি তারা গুরুত্বের সাথে তদন্ত করে দেখছেন। এর সাথে জরিতদের গ্রেপ্তারে পুলিশ ও গোয়েন্দা সংস্থার বেশ কয়েকটি টিম মাঠে কাজ করছে।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :