খুলনায় ‘চলেনি’ ফারুকীর ‘ডুব’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ অক্টোবর ২০১৭, ১৩:০৭ | প্রকাশিত : ২৯ অক্টোবর ২০১৭, ১২:২১

গত শুক্রবার বাংলাদেশসহ তিন দেশের ৮১টি হলে মুক্তি দেয়া হয় চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরোয়ার ফারুকীর বহুল আলোচিত ছবি ‘ডুব’। এর মধ্যে বাংলাদেশের ৩৯টি হলে দেখানো হচ্ছে যৌথ প্রযোজনার এ ছবিটি। অন্য দুটি দেশ হচ্ছে ভারত এবং অস্ট্রেলিয়া।

মুক্তির পর থেকে গত দুদিন ঢাকাসহ দেশের অন্য শহরগুলোতে মোটামোটি ভালো চললেও খুলনার মানুষদের মন ভরাতে পারেনি ছবিটি। সারা দেশের ১০টি সিনেমা হলের প্রথম দিনের আয়ের হিসাব অন্তত তেমনটাই বলছে। যেখানে খুলনার লিবার্টি হলে মুক্তি পাওয়া ছবিটির প্রথম দিনের আয় অন্যান্য শহরগুলোর থেকে অনেক অনেক কম দেখা গেছে।

ঢাকার বাইরে যশোরের ঐতিহ্যবাহী মনিহারসহ ১০টি সিনেমা হলে ‘ডুব’ ছবির প্রথমদিনের সেল রিপোর্ট বলছে, শুক্রবার ঢাকার বাইরের হলগুলোর সেল খুব একটা আশাব্যঞ্জক ছিল না। দ্বিতীয় দিনে বেড়েছে দর্শক উপস্থিতি। রাজধানীর বাইরে সিলেটের নন্দিতা সিনেমা হল থেকে প্রথমদিনের চারটি শো থেকে এসেছে ৪৭ হাজার টাকা। জয়দেবপুরের বর্ষা থেকে ২৬ হাজার, গাজীপুরের চম্পাকলি থেকে ৬১ হাজার ৮১৫, রংপুরের শাপলায় ৩৩ হাজার, দিনাজপুরের মর্ডান হলে ৪৫ হাজার, পাবনার বীণা হলে ২৪ হাজার ৭০০, নারায়ণগঞ্জের নিউ মেট্রোতে ৪১ হাজার, যশোরের মনিহার সিনেমা হলে ৭৫ হাজার, সিরাজগঞ্জের মমতাজ সিনেমা হলে নিট বিক্রি হয়েছে ১৩ হাজার টাকা। কিন্তু খুলনার লিবার্টি হলে টিকিট বিক্রি হয়েছে মাত্র ৪ হাজার ২০০ টাকার।

‌‌‘ডুব’ ছবির পরিচালনার চেয়ারে আছেন মোস্তফা সরয়ার ফারুকী। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার এসকে মুভিজ। এ ছাড়া সহ-প্রযোজক হিসেবে রয়েছেন ইরফান খান। এর কেন্দ্রীয় দুটি চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা ইরফান খান এবং কলকাতার পার্নো মিত্র। আরও আছেন বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা ও রোকেয়া প্রাচী।

ঢাকাটাইমস/২৯অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :