ঢামেক থেকে চুরি হওয়া শিশু নারায়ণগঞ্জে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৭, ১৯:২৪

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চুরি হওয়া তিন মাস বয়সী শিশু জীমকে উদ্ধার করা হয়েছে নারায়ণগঞ্জ থেকে। মঙ্গলবার বিকালে শাহবাগ থানা পুলিশের একটি দল ফতুল্লার কাশিপুর এলাকায় মনোয়ারা বেগম নামে এক নারীর বাসা এলাকা থেকে তাকে উদ্ধার করে।

ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের উপকমিশনার মারুফ হোসেন সরদার ঢাকাটাইমসকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন। এ ঘটনায় শাহবাগ থানায় একটি মামলাও নেয়া হবে বলে তিনি জানান।

তবে ফতুল্লা থানার উপপরিদর্শক মো. সেলিম বলেছেন, গ্রেপ্তারের পর মনোয়ারা বেগমের দাবি, শিশুটিকে তার কাছে বিক্রি করা হয়েছিল। বিনিময়ে শিশুটির মা সুমাইয়া আকতার ১০ হাজার টাকা নিয়েছিলেন। সুমাইয়া নিজে তাঁর কাছে শিশুটিকে তুলে দেন মনোয়ারা বেগমের কাছে। এই ফুটেজ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ক্লোজড সার্কিট ক্যামেরায় ধারণ করা আছে।

এদিকে শিশু চুরির এ ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। কমিটির প্রধান হলেন হাসপাতালের উপপরিচালক (অর্থ) বিদ্যুৎ কান্তি পাল। অন্য দুই সদস্য হলেন হাসপাতালের সহকারী পরিচালক মো. আবু জাহের ও সাইদুজ্জামান। কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

গতকাল সোমবার দিবাগত রাত ১২টা থেকে ১টার মধ্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের মেডিসিন বিভাগের ওয়ার্ড থেকে ঘুমন্ত অবস্থায় মায়ের পাশে থাকা তিন মাসের শিশু (জিম) চুরি হয় বলে অভিযোগ করে তার পরিবার।

সূত্রে জানা গেছে, শিশুটির বাবা জুয়েল মিয়া রিকশাচালক। কিছুদিন ধরে তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। জুয়েল মিয়ার স্ত্রী সুমাইয়া আকতার তাঁকে দেখাশোনার জন্য শিশুটিকে নিয়ে রাতে হাসপাতালে ছিলেন। একপর্যায়ে শিশুটিকে পাশে নিয়ে তিনি ঘুমিয়ে পড়েন। পরে শিশুটিকে আর খুঁজে পাননি। রাতেই বিষয়টি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়িতে অভিযোগ করেন তাঁরা।

পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক বাচ্চু মিয়া বলেন, ‘শিশুটির স্বজনেরা অভিযোগ করেন। আমরা পুরো বিষয়টি শাহবাগ থানাকে অবহিত করি।’

(ঢাকাটাইমস/২১নভেম্বর/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অপরাধ ও দুর্নীতি এর সর্বশেষ

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২৩

বহিষ্কৃত কাউন্সিলর শিপলুর বিরুদ্ধে তদন্তে নেমেছে দুদক

নিয়োগ পরীক্ষায় জালিয়াতি: অন্তর্বাসে লুকিয়ে রাখার ডিভাইস দিতো চক্রটি, ৫ মিনিটে শেষ হতো উত্তর

চক্রের টার্গেট নিম্ন আয়ের মানুষ, চাকরির প্রলোভনে ভারতে নিয়ে কিডনি বিক্রি

আনসারুল্লাহ বাংলা টিমের এজাহারভুক্ত পলাতক সদস্য গ্রেপ্তার

মিল্টনের ডেরায় পাওয়া যুবকের পেটে কাটা দাগ, রহস্য জানতে স্বাস্থ্য পরীক্ষা!

টাকায় কেনা কারিগরি বোর্ডের সনদের তালিকা পেয়েছে ডিবি

বেইলি রোডে আগুন: দুই দিনের রিমান্ড শেষে কারাগারে ‘কাচ্চি ভাই’র মালিক

৪২০ টাকা মূল্যের ওমানি মুদ্রা লাখে বিক্রি, গ্রেপ্তার ৪

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩১

এই বিভাগের সব খবর

শিরোনাম :