ডাক্তার ও বিশ্বসুন্দরীর লক্ষ্য একই: মানুসি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০১৭, ০৮:৫০

ডাক্তারি পেশার সঙ্গে মিস ওয়ার্ল্ডের সমান্তরাল এক যোগ রয়েছে। রবিবার দিল্লিতে এক স্বাগত অনুষ্ঠানে অতিথি হয়ে গিয়ে এমনটাই দাবি করলেন ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’ মানুসি চিল্লার। তিনি বলেন, ‘ডাক্তার এবং মিস ওয়ার্ল্ড উভয়ের কাজই প্রত্যেকের সামনে পৃথিবীকে আরো ভালোভাবে তুলে ধরা।’

দিল্লিতে তাকে স্বাগত জানানোর ওই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মানুসির বড় বোন দেবাঙ্গনা ও ভাই ডালমিত্র। নিজের বোনের সম্পর্কে দেবাঙ্গনা বলেন, ‘ও একাত্ম হয়ে কাজ করে। সবকিছুর মধ্যে ভারসাম্য রেখে কীভাবে চলতে হবে তা ও খুব ভালো করে জানে।’

এর আগে অভিনয় বিষয়ক এক প্রশ্নের জবাবে মানুসি জানিয়েছিলেন, আপাতত তার বলিউডে যাওয়ার কোনো পরিকল্পনা নেই। তবে ভবিষ্যতে তিনি আমির খানের ছবিতে অভিনয় করতে চান। তার মতে, আমিরের ছবি জনগনের সঙ্গে একটা ইতিবাচক সম্পর্ক তৈরি করে।

অন্যদিকে, তিনি জানান, তার সবচেয়ে পছন্দের অভিনেত্রী পিয়াংকা চোপড়া। যিনি মানুসির আগে শেষ ভারতীয় মিস ওয়ার্ল্ড। ২০০০ সালে প্রিয়াংকা এই খেতাব জেতার পর দীর্ঘ ১৭ বছর অপেক্ষা করতে হয়েছে ভারতকে। দীর্ঘ অপেক্ষার পর চলতি বছরে ফের মিস ওয়ার্ল্ডের মুকুট দেশে ফিরিয়ে এনেছেন হরিয়ানার মেয়ে মানুসি।

পিরিয়ডস চলাকালীন মহিলাদের স্বাস্থবিধি সম্পর্কে বিশ্বজুড়ে প্রচারের জন্য মিস ওয়ার্ল্ডের প্লাটফর্মকে তিনি ব্যবহার করবেন বলেও জানিয়েছিলেন এই মানুসি।

ঢাকাটাইমস/০৪ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :