বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০১৭, ২১:৩৯

বকশীগঞ্জ পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে নিচ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থাসহ সকল প্রস্তুতি সম্পন্ন করেছে প্রশাসন। আগামীকাল বৃহস্পতিবার ভোট গ্রহণ হবে। নির্বাচন শতভাগ স্বচ্ছ করতে ব্যালট পেপার ভোট গ্রহণের এক ঘন্টা আগে সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের কাছে হস্তান্তর করা হবে।

আজ বুধবার দুপুরে উপজেলা নিবাচন কর্মকর্তার কার্যালয় থেকে নির্বাচনী সরঞ্জাম প্রদান করেন রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মঞ্জুরুল আলম। উপজেলা নির্বাহী অফিসার উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসান সিদ্দিক এ সময় উপস্থিত ছিলেন।

ইউনিয়ন থেকে পৌরসভায় উন্নিত বকশীগঞ্জ পৌরসভার প্রথম নির্বাচন ঘিরে গোটা পৌর এলাকায় উৎসবের আমেজ বিরাজ করছে। এই পৌরসভার ৩০ হাজার ৫৯১ জন ভোটাররা তাদের মনোনীত প্রার্থীদের ভোট দিয়ে নির্বাচিত করতে শেষ চুলচেরা বিশ্লেষ করছেন।

শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন করতে ২ প্লাটুন বিজিবি, র‌্যাপিড একশন ব্যাটিলিয়নের (র‌্যাব) ৬টি টিম স্ট্রাকিং ফোর্স, প্রতি কেন্দ্রে ১ জন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট, ১৫ জন আনসার, ১০ জন সশস্ত্র পুলিশ মোতায়েন করে নিচ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা নেয়া হয়েছে বলে রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা জানান।

(ঢাকাটাইমস/২৭ডিসেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :