বরিশালে ৭ লাখ ইয়াবাসহ রোহিঙ্গা আটক

ব্যুরো প্রধান, বরিশাল
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০১৮, ১৫:২৮

বরিশালে প্রায় ৭ লাখ পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব- ৮। তাদের একজন রোহিঙ্গা মাদক বিক্রেতা।

শনিবার বেলা পৌনে ১২ টায় নগরীর রুপাতলী র‌্যাব-৮ এর সদর দপ্তরে অনুষ্ঠিত এক সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানায় র‌্যাব-৮ এর অধিনায়ক আতিকা ইসলাম।

আটককৃতরা হলেন, কক্সবাজার জেলার টেকনাফ থানার পশ্চিম পানখালীর মৌলভী ইউনুচের ছেলে ইব্রাহিম (২৫) ও একই জেলার উখিয়া থানার বালুখালী ক্যাম্পের রোহিঙ্গা আবুল হোসেনের ছেলে আলম (৩০)।

সংবাদ সম্মেলনে র‌্যাব-৮ অধিনায়ক আরও জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে তিনটায় পটুয়াখালী জেলার কলাপাড়া থানার শেখ কামাল ব্রিজের দক্ষিণ পাশে অভিযান চালানো হয়। এসময় প্রাইভেটকারসহ এই দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়।

পরে মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ৬ লাখ ৭৭ হাজার ৫৬ পিস ইয়াবা জব্দ করা হয়। এসময় একটি বিদেশী পিস্তল, দুইটি ম্যাগাজিন, চার রাউন্ড গুলি, চারটি মোবাইল ফোন, চারটি সিমকার্ড এবং নগদ এক হাজার ৯৭৫ টাকা উদ্ধার করা হয়।

এদিকে আটক মাদক বিক্রেতাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে সাংবাদিক সম্মেলনে জানায় র‌্যাব-৮ এর অধিনায়ক।

আটক দুই মাদক বিক্রেতা মিয়ানমার থেকে সমুদ্রপথে ট্রলারযোগে ইয়াবা নিয়ে এসে প্রাইভেটকার যোগে ঢাকার উদ্দেশ্য নিয়ে যাচ্ছিলেন।

সংবাদ সম্মেলনে র‌্যাব-৮ উপ অধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম, ক্যাপ্টেন খালেদ মাহমুদসহ র‌্যাব-৮ এর অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/০৬অক্টোবর/টিটি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :