চেকপোস্টে পুলিশকে গুলি: পাঁচ সন্দেহভাজন অস্ত্রসহ আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ নভেম্বর ২০১৮, ০০:১৮ | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০১৮, ২৩:২৪

নারায়ণগঞ্জে চেকপোস্টে পুলিশ সদস্যকে গুলি করার ঘটনায় জড়িত সন্দেহে পাঁচ জনকে অস্ত্রসহ আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৭ পয়েন্ট ৬৫ বোরের পিস্তল, ১০ রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও ৪টি অস্ত্র।

বুধবার রাতে শহরের উত্তর চাষাঢ়া এলাকার একটি আবাসিক ফ্ল্যাট বাসা থেকে তাদেরকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন- বোরহানউদ্দিন, হোসেন আলী রাজন, সৈয়দ হাবিব হায়দার বাবু, সাজ্জাদুল হোসেন ও জাহাঙ্গর হোসেন।

ডিবির পরিদর্শক মাসুদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৫জনকে আটক করা হয়েছে। গত ২৩ অক্টোবর ফতুল্লার পাগলা মুন্সীখোলা চেকপোস্টে পুলিশকে লক্ষ্য করে যে চক্রটি গুলি করেছিল এরা সেই চক্রের সদস্য। তাদের ব্যাপারে আরো খোঁজ খবর নেওয়া হচ্ছে। সন্ত্রাসীদের গুলি ছোড়ার ঘটনার পেছনের কারণ উদঘাটনের চেষ্টা করা হচ্ছে। 

পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘটনাটি পরিকল্পিত। কারণ যাত্রীবাহী বাসে পুলিশ সদস্যকে গুলি করার পরেই নিচে নেমে মোটরসাইকেলে করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। ফলে মোটরসাইকেলের সঙ্গে ওই সন্ত্রাসীদের যোগসাজশ ও সম্পৃক্ততা রয়েছে ধারণা করা হচ্ছে। সন্ত্রাসীদের লক্ষ্য করে পুলিশও কয়েক রাউন্ড গুলি ছুড়লেও তাদের নাগাল পায়নি। পুলিশের ধারণা পালিয়ে যায় সন্ত্রাসীরা অস্ত্রধারী সংঘবদ্ধ চক্রের সদস্য।

গত ২৩ অক্টোবর মঙ্গলবার দুপুর ১২টায় নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পাগলায় ঢাকা-পাগলা-নারায়ণগঞ্জ সড়কে চেকপোস্টে ওই ঘটনায় গুলিবিদ্ধ হন কনস্টেবল সোহেল মিয়া।

এদিকে সিসি ফুটেজে দেখা গেছে ৩ সন্ত্রাসী দৌড়ে যাচ্ছে। আর তাদের জন্য আগে থেকে একটি মোটরসাইকেল দাঁড়িয়ে ছিল অদূরে। চালকের মাথায় ছিল হেলমেট। তিনজন দৌড়ে ওই মোটরসাইকেলে উঠে যায়। আর পেছন থেকে পুলিশের একজন কনস্টেবল গুলি করছে। পরে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

ঢাকাটাইমস/৩১অক্টোবর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :