আড়াইহাজারে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৮, ১৫:০১

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মুক্তা খাতুন (২৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। তার স্বামী কবির হোসেন তাকে হত্যা করেন বলে অভিযোগ করেছে নিহতের পরিবার।

উপজেলার দুপ্তারা ইউনিয়নের কুমারপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ শনিবার সকালে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। শুক্রবার দিবাগত রাতের কোনো একসময় গলায় ওড়না পেঁচিয়ে তাকে শ্বাসরোধে  তাকে হত্যা করা হয় বলে প্রাথমিকভাবে ধারণা  করা হচ্ছে।

এই ঘটনায় অভিযুক্ত ঘাতক স্বামী কবির হোসেনকে আটক করে পুলিশের সোপর্দ করেছে জনতা।  তিনি উপজেলার দুপ্তারা কুমারপাড়া এলাকার সাইদুর রহমানের ছেলে। নিহত মুক্তা সোনার গাঁয়ের কাঁচপুর এলাকার আউলাদ মিয়ার মেয়ে। 

আড়াইহাজার থানার উপপরিদর্শক (এসআই) রফিউদ্দোলা জানান,  পারিবারিক কলহের জের ধরে দীর্ঘদিন ধরেই মুক্তার সঙ্গে কবিরের মনোমালিন্য চলে আসছিল। এর জের ধরে শুক্রবার রাতে কোনো এক সময় তাকে উপযুপরি মারধর করে শ্বাসরোধে হত্যা করে কবির। পরে লাশ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে। 

এক পর্যায়ে তিনি নিজেই চিৎকার করে বাড়িতে লোকজন জড়ো করেন। তার গতিবিধি সন্দেহজনক হলে তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা। 

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেক নিহতের স্বামী কবিরকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। 

ঢাকা টাইমস/২২ ডিসেম্বর/প্রতিবেদক/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :