অস্বস্তিতে ‘দঙ্গল’ কন্যা ফাতিমা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০১৮, ১২:০০

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত আমির খানের ‘দঙ্গল’ ছবির কথা মনে আছে নিশ্চয়ই। যদি মনে থাকে তবে এটাও মনে থাকার কথা যে, ব্লকবাস্টার ওই ছবিতে মিস্টার পারফেকশনিস্ট আমির খানের বড় মেয়ে গুস্তিগীর গীতা ভোগাতের চরিত্রে অভিনয় করেছিলেন ফাতিমা সানা শেখ। সেই ফাতিমাই চলতি বছরে মুক্তিপ্রাপ্ত ‘ঠগস অব হিন্দুস্থান’ ছবিতে আমির খানের নায়িকার চরিত্রে অভিনয় করেছেন। মেয়ে থেকে নায়িকা, ব্যাপারটা মজাদারই বটে।

কিন্তু রূপালি পর্দার এই মজা নিয়ে গত কয়েক মাস ধরে মজা শুরু হয়েছে বাস্তবেও। বলিউডের বাতাসে গুঞ্জন, আমির খানের সঙ্গে বিশেষ সম্পর্ক রয়েছে ফাতিমা সানা শেখের। দুজনে নাকি ডুবে ডুবে জল খাচ্ছেন। অর্থাৎ প্রেমের সম্পর্ক আছে দুই তারকার মধ্যে। উঠতি তারকা ফাতিমার সঙ্গে নাম জড়ানো হয়েছে অভিনেতা আয়ুষ্মান খুরানার ছোট ভাই অপারশক্তি খুরানারও। যিনি বর্তমানে বলিউডে অভিষেকের অপেক্ষায় রয়েছেন।

লোকমুখে রটে যাওয়া এই গুঞ্জন নিয়ে কখনো কোনো মন্তব্য করেননি আমির খান। কিন্তু দুজন মানুষকে জড়িয়ে ছড়িয়ে পড়া এমন গুঞ্জনে বেজায় অস্বস্তিতে পড়েছেন অভিনেতা ফাতিমা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নায়িকা বলেন, ‘খুবই অস্বস্তি লাগে যখন মা কোনো খবরের শিরোনাম পড়ে প্রশ্ন করেন, এসব কী? এক সময় এসব বিষয় নিয়ে জবাবদিহি করতে ইচ্ছা হতো। কিন্তু এখন সেই ইচ্ছা নেই। আমির খান ও অপারশক্তি দুজনেই আমার কাছে খুব স্পেশাল। তাই এসব গুঞ্জনে খুবই অস্বস্তি লাগে।’

হায়দ্রাবাদে জন্ম নেয়া ২৬ বছর বয়সী ফাতিমা সানা শেখের অভিনয়ে হাতেখড়ি মাত্র পাঁচ বছর বয়সে। ১৯৯৭ সালে ‘অব্বয় শানমুঘি’ নামের একটি ছবিতে তিনি প্রথম অভিনয় করেন। ২০০১ সালে মুক্তিপ্রাপ্ত শাহরুখ খান ও জুহি চাওলা জুটির ‘ওয়ান টু কা ফোর’ ছবিতেও তাকে দেখা গেছে। তবে বলিউডে তিনি পরিচিতি পান আমির খানের ‘দঙ্গল’ ছবির মাধ্যমে। এই ছবিটির সুবাদেই ইন্ডাস্ট্রির সবার কাছে তিনি ‘দঙ্গল’ কন্যা হিসেবে পরিচিতি।

ঢাকা টাইমস/২৬ ডিসেম্বর/এএইচ 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :