শ্রীপুরে পরিবহন ব্যবসা দ্বন্দ্বে দুজন গুলিবিদ্ধ

শ্রীপুর (গাজীপুর) প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ জানুয়ারি ২০১৯, ২১:১১ | প্রকাশিত : ০৫ জানুয়ারি ২০১৯, ২১:০২
গুলির ঘটনায় আটকদের নিয়ে যাচ্ছে পুলিশ।

গাজীপুরের শ্রীপুরের আকলিমা ফুড প্রোডাক্ট নামের একটি চিড়া ও মুড়ির মিলে ট্রান্সপোর্ট ভাড়া দেয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে দুই যুবক আহত হয়েছেন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। এ ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ।

শনিবার দুপুরে এমসি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন স্বেচ্ছাসেবকলীগ নেতা তেলিহাটির তালতলি গ্রামের তারা মিয়ার ছেলে রাজন খান (৩৩) ও একই উপজেলার মাওনা গ্রামের ফজলুল হকের ছেলে ফরহাদ (২৫)।

এ ঘটনায় আটক দুজন হলেন, মাওনা উত্তরপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে আরিফ মাহমুদ (২৮) ও চকপাড়া গ্রামের আব্দুল মালেকের ছেলে আব্দুর রনি (২০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার এমসিবাজার এলাকার আকলিমা ফুড প্রোডাক্ট কারখানায় ট্রান্সপোর্ট সেবা দেওয়ার প্রস্তাব নিয়ে যান রাজন, জুয়েল ও ফরহাদ নামের তিন ব্যক্তি। এ সময় তারা ভিজিটিং কার্ড দিয়ে অন্য কারও পরিবহনে কাঁচামাল আনলোড না করতে হুমকি দেন। পরে কারখানার ব্যবস্থাপক আবুল কালাম বিষয়টি নিয়ে মালিক পক্ষের সাথে কথা বলে জানাবেন বলে তাদের বিদায় করে দেন। আজ শনিবার দুপুর পৌনে তিনটার সময় কারখানার ভেতর গাড়ি লোড করা অবস্থায় এই তিন ব্যক্তি ভেতরে যান ও তাঁদের গাড়ি ব্যবহার করতে বলেন। এ সময় আশরাফুল ঘটনাস্থলে চলে এলে দুই পক্ষের মধ্যে তর্কাতর্কি ও হাতাহাতি হয়। পরে হঠাৎ গুলির শব্দ পেয়ে সবাই এলোপাতাড়ি দৌড়াতে থাকেন। আল আমিন নামে এক প্রত্যক্ষদর্শী জানান, সাবেক ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলামের সাথের মিলের ভেতরে বাকবিত-ার এক পর্যায়ে রাজনকে গুলি করা হয়। শব্দ পেয়ে লোকজন এসে দুজনকে উদ্ধার করে মাওনা চৌরাস্তা আল হেরা মেডিকেল সেন্টারে নিয়ে যান। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

কারখানার স্বত্ত্বাাধিকারী শাহ-আলম মোল্লা জানান, কারখানার ভেতরে এ ঘটনা ঘটেনি। তাকে তার ব্যবস্থাপক আবুল কালাম জানিয়েছেন কারখানার সামনে গুলির ঘটনা ঘটেছে। শব্দ পেয়ে তারা দৌড়ে কারখানার ভেতরে চলে যান। কারা গুলি করেছে তা তারা দেখেননি।

আলহেরা মেডিকেল সেন্টারের জরুরি বিভাগের চিকিৎসক (নাম প্রকাশে অনিচ্ছুক) জানান, আহতদের মধ্যে একজনের পায়ে গুলির আঘাতের চিহ্ন আছে। অপর একজনের কানের পাশে ও কোমরের কাছে গুরুতর আঘাতের চিহ্ন আছে। কারখানার ব্যবস্থাপকের বরাত দিয়ে গুলির তথ্য ঢাকাটাইমসকে জানিয়েছেন শ্রীপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আবুল কালাম।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, মারামারির ঘটনায় আরিফ ও রনি নামে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় চিড়ার মিলের ব্যবস্থাপক আবুল কালাম বাদি হয়ে মামলা দায়ের করছেন। তবে কারা গুলি করেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

ঢাকাটাইমস/০৫জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :