গৃহবধূকে কুপিয়ে হত্যার পর শরীরে আগুন

নারায়ণগঞ্জ প্রতিবেদক
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০১৯, ২২:৩১

নারায়ণগঞ্জে দিনদুপুরে দুই সন্তানের এক জননীকে কুপিয়ে ও আগুনে পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বঁটি, মানিব্যাগসহ কিছু আলামত সংগ্রহ করেছে। ওই গৃহবধূর স্বামী থাইল্যান্ড প্রবাসী। তিনি দুই ছেলে-মেয়েকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

শনিবার দুপুর ২টার দিকে বন্দর উপজেলার সোনাকান্দা এলাকায় মাবিয়া ভবনের দ্বিতীয় তলার একটি ফ্ল্যাটে এই হত্যার ঘটনা ঘটে। এ সময় নাহিমা রহমান নামে ওই গৃহবধূ ছাড়া বাসায় আর কেউ ছিল না। তাকে কেন হত্যা করা হয়েছে, তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।

স্থানীয় ব্যক্তিদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। ঘটনাস্থল থেকে মাছ কাটার একটি ধারালো বঁটি, একটি মানিব্যাগ এবং মানিব্যাগের ভেতরে একটি ছবি ও একটি সিগারেট উদ্ধার করা হয়। তবে তদন্তের স্বার্থে মানিব্যাগে রক্ষিত তথ্য পুলিশ গোপন রেখেছে।

নিহত নাহিমা রহমান থাইল্যান্ড প্রবাসী আনিছুর রহমানের স্ত্রী। তিনি ছেলে নাফিজ রহমান ও মেয়ে আনুশী রহমানকে নিয়ে ওই ফ্ল্যাটে ভাড়া থাকতেন।

স্কুলছাত্রী আনুশী সাংবাদিকদের বলেন, ‘প্রতিদিনের মতো আমি ১১টায় স্কুলে চলে যাই। স্কুল ছুটি শেষে দুপুরে ফ্ল্যাটের তালা খুলে দেখতে পাই আমার মা ফ্ল্যাটে অগ্নিসংযোগ অবস্থায় মেঝেতে পড়ে আছে। আমি সাথে সাথে পানি ঢেলে আমার মায়ের শরীরের আগুন নেভানোর চেষ্টা করি। আমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভায়।’

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম জানান, বন্দরের সোনাকান্দা সরদারবাড়ির সিঙ্গাপুর প্রবাসী আনিসুর রহমানে স্ত্রী নাহিমা রহমানকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে লাশে আগুন দিয়ে পালিয়ে যায়। পরে তার মেয়ে বাসায় ঢুকে মায়ের শরীরে আগুন দেখতে পেয়ে চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভায়। এর আগেই নাহিমা রহমানের মৃত্যু হয়।

পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় হত্যাকারীকে অচিরেই গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানিয়েছেন ওসি।

ঢাকাটাইমস/১৯জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :