ঢাকায় গ্যাস সংকট কাটবে রবিবার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:১৪ | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫৪

রাজধানী ঢাকার বেশকিছু এলাকায় গ্যাস সংকটের খবর পাওয়া গেছে। শনিবার সকাল থেকে বাসা বাড়ির চুলায় গ্যাস সংকটের কথা জানিয়েছেন বাসিন্দারা। গ্যাসের এ পরিস্থিতি স্বাভাবিক হতে ২৪ ঘণ্টা  লেগে যেতে  পারে বলে গ্যাস সরবরাহকারী প্রতিষ্ঠান তিতাসের কর্মকর্তারা জানিয়েছেন। 

নগরীর একাধিক এলাকার বাসিন্দারাও বাসা বাড়িতে গ্যাস সংকটের কথা জানিয়েছেন। কোনো ঘোষণা ছাড়াই গ্যাস সরবরাহ স্বাভাবিক না থাকায় বিপাকে পড়েছেন এসব এলাকার বাসিন্দারা। 

জানা গেছে, মানিকগঞ্জ, ধামরাই, সাভার, আমিনবাজার ও আশুলিয়া এবং রাজধানীর কলাবাগান, মোহাম্মদপুর, শ্যামলী ধানমন্ডি, আগারগাঁওসহ কয়েকটি এলাকায় আজ শনিবার সকাল থেকে গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে।

তিতাস কর্তৃপক্ষ জানায়, যান্ত্রিক ত্রুটি মেরামতের জন্য ঢাকার আজিমপুর থেকে ধানমন্ডি হয়ে মিরপুর পর্যন্ত এলাকায় বাসাবাড়ি ও সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে।

তিতাসের এক মোবাইল এসএসএসে বেশ কিছু এলাকায় গ্যাস সংকটের কথা জানানো হয়েছে। এসএমএসএ বলা হয়েছে আশুলিয়া, সাভার, আমিনবাজার, গাবতলী, মিরপুর, পাইকপাড়া, পীরেরবাগ, কল্যাণপুর, শ্যামলী, রিংরোড, মনসুরাবাদ, কাদিরাবাদ, মোহাম্মদপুর, লালমাটিয়া, ধানমন্ডি, আজিমপুর, হাজারীবাগ ও এসব এলাকার আশ-পাশের সংযোগে গ্যাস সরবরাহ বিঘ্নিত হতে পারে।গ্যাসের স্বল্পচাপ বিরাজ করতে পারে।

দুপুরে  তিতাসের জনসংযোগ শাখার কর্মকর্তা গোলাম মোস্তফা ঢাকাটাইমসকে বলেন, জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য শনিবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার জন্য আশুলিয়া ও আমিনবাজার সিজিএস প্লান্ট থেকে তিতাসে গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। এর প্রভাব পড়েছে ঢাকার কিছু কিছু এলাকায়।

ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/ওআর

 

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :