নয়া প্রেমে ইয়ামির সাবেক প্রেমিক

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ২০:১১
বামে পুলকিতের সঙ্গে তার সাবেক প্রেমিকা ইয়ামি গৌতম, ডানে নতুন প্রেমিকা কৃতির সঙ্গে পুলকিত

ছর চারেক আগে বিবাহ বিচ্ছেদ হয়েছে। বিখ্যাত নায়িকার সঙ্গে প্রেমও বেশি দিন টেকেনি। ফের নাকি প্রেমে পড়েছেন অভিনেতা পুলকিত সম্রাট! বলিউডে এই মুহূর্তে এমনই গুঞ্জন।

বর্তমানে আনিস বাজমির ‘পাগলপনতি’ ছবি নিয়ে ব্যস্ত পুলকিত। এতে আরও অভিনয় করছেন জন অ্যাব্রাহাম, অনিল কাপুর, ইলিয়ানা ডিক্রুজ ও কৃতি খারবান্দা। পুলকিত এই কৃতির প্রেমেই মজেছেন বলে গুঞ্জন।

দক্ষিণী ছবির পরিচিত মুখ কৃতি। অভিনয়ের পাশাপাশি তার সৌন্দর্যেও মুগ্ধ ভক্তরা। ২০১৬ সালে ‘রাজ: রিবুট’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। তারপর রাজকুমার রাওয়ের বিপরীতেও কাজ করেছেন। ‘পাগলপনতি’ পুলকিতের সঙ্গে তার প্রথম ছবি।

সালমান খানের ‘রাখি বোন’ শ্বেতা রোহিরার সঙ্গে দীর্ঘদিন প্রেম ছিল পুলকিতের। বিয়েও হয়েছিল। কিন্তু এক বছরের মধ্যেই পুলকিত-শ্বেতার সংসারে ভাঙন ধরে। বিবাহ বিচ্ছেদ হয় ২০১৫ সালে। শোনা যায়, সালমানের পরামর্শেই পুলকিতের সঙ্গে সম্পর্কে ইতি টানেন শ্বেতা।

পরবর্তীকালে পুলকিতের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন শ্বেতা। শ্বেতার দাবি, গর্ভপাতের জেরে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। কিন্তু তার পাশে থাকা তো দূর, সেই সময় নাকি ইয়ামি গৌতমের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত ছিলেন পুলকিত।

২০১৬ সালে ‘সনম রে’ ছবির শুটিংয়ে ইয়ামি-পুলকিতের পরিচয়। সেখান থেকেই ঘনিষ্ঠতা শুরু। পুলকিতের বিবাহ বিচ্ছেদের পরও সম্পর্ক টিকেছিল তাদের। কিন্তু শুরু থেকেই পুলকিতকে পছন্দ করতেন না ইয়ামির মা-বাবা। ‘উরি’র সম্প্রতি বক্স অফিস সাফল্যে আপাতত কেরিয়ারেই ফোকাস করার সিদ্ধান্ত নিয়েছেন ইয়ামি।

২০১২ সালে সালমান খানের মাধ্যমেই বলিউডে আসেন পুলকিত। প্রথম ছবি ‘বিট্টু বস’ দিয়েই প্রশংসা কুড়ান। ‘ফুকরে’ এবং ‘ডলি কি ডোলি’ ছবিতেও তার অভিনয় প্রশংসা পায়। সালমানের ‘জয় হো’ ছবিতেও দেখা গেছে তাকে। কিন্তু অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বরাবর খবরে উঠে এসেছেন নায়ক।

ঢাকাটাইমস/২৩ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :