কুমিল্লায় চেক জালিয়াতি মামলায় এক ব্যক্তি গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মার্চ ২০১৯, ২০:৪৯
ফাইল ছবি

কুমিল্লায় চেক জালিয়াতি মামলা খন্দকার আবু আহম্মেদ নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে নগরীর শাকতলা এলাকায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত খন্দকার আবু আহম্মেদ ওই এলাকারই বাসিন্দা।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা সদর দক্ষিণ থানার ইপিজেড পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজিজ আহমেদ জানান, ১০ লাখ টাকার চেক জালিয়াতি মামলায় ওই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।  

তিনি বলেন, দক্ষিণ চর্থা এলাকার আলী আকবরের ছেলে হাবিবুর রহমান এর কাছ থেকে ১০ লাখ টাকা ধার নেন। পরবর্তীতে টাকা দিবে বলে প্রতারণা শুরু করেন। কয়েক বছর পার হওয়ার পর গত ৩০ আগস্ট ২০১৮ইং তারিখে ১০ লাখ টাকার একটি চেক প্রদান করেন। চেকটি ইসলামী ব্যাংকে নিয়ে যাওয়া হলে তা ডিজঅনার করেন কর্মকর্তা। এ ঘটনায় ০১/১০/২০১৯ইং তারিখ একটি লিগ্যাল নোটিশ পাঠানো হয়। ওই নোটিশে তিনি কোন জবাব দেননি। পরবর্তী হাবিবুর রহমান বাদী হয়ে ১২ নভেম্বর ২০১৮ইং তারিখ কুমিল্লা বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলি আদালতে মামলা করেন। ওই মামলার দুইটি তারিখে খন্দকার আবু আহম্মেদ অনুপস্থিত থাকায় আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে।

তিনি আরও জানান, চেক জালিয়াতি মামলায় খন্দকার আবু আহম্মেদকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। তার পরিবারের লোকজনদের বিরুদ্ধে বিভিন্ন মানুষের বহু অভিযোগ রয়েছে।

ঢাকাটাইমস/১২মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :