গাইবান্ধায় ট্রাক্টর-অটো সংঘর্ষে স্কুলছাত্র নিহত

গাইবান্ধা প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মার্চ ২০১৯, ২১:১৪

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বালারছিড়া-নগর কাঠগড়া সড়কে ট্রাক্টর ও ব্যাটারি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো.আলআমিন মিয়া পারভেজ নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার বেলা ১২টায় সর্বানন্দ ইউনিয়নের নয়ারহাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে ইউসুফ মিয়া ও স্বাধীন মিয়া নামে আরও দুই ছাত্র। আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে ট্রাক্টরটি আটক করে আগুনে পুড়ে দেয় বিক্ষুব্ধ এলাকাবাসী।

সর্বানন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুর রহমান ঢাকা টাইমসকে বলেন, আলআমিন (পারভেজ) সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের কলেজ পাড়ার আলাউদ্দিনের ছেলে। আহত ইউসুফ মিয়া একই এলাকার হাসমত মিয়ার ছেলে এবং স্বাধীন মিয়া সর্বানন্দ ইউনিয়নের তালুক সর্বানন্দ বটতলা গ্রামের মঞ্জু মিয়ার ছেলে। তারা প্রত্যেকেই সর্বানন্দ ইউনিয়নের রামভন্দ্র ডিবিএইচ শিশু নিকেতনের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। ব্যাটারি চালিত অটোতে করে তারা স্কুলের পাশেই একই স্কুলের একটি শাখায় যাওয়ার পথে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

এ ঘটনার বিচার চেয়ে রাস্তা অবরোধ করে ঘটনাস্থলে বিক্ষোভ করেন এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আব্দুস সোবহান ঢাকা টাইমসকে বলেন, ট্রাক্টর চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের হবে।

ঢাকাটাইমস/১২মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :