লক্ষ্মীপুরে ডাকাতের গুলিতে ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০১৯, ১৪:২৪

লক্ষ্মীপুরে ডাকাতের গুলিতে মোসলেহ উদ্দিন নামে ৩৫ বছর বয়সী এক ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন একই পরিবারের আরও তিনজন। হামলার পর স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতরা।

মঙ্গলবার ভোরে সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের ঝাউডগি গ্রামের কামাল নেতার বাড়িতে এ ঘটনা ঘটে।

মোসলেহ উদ্দিন ওই গ্রামের দুদু মিয়া পাটোয়ারীর ছেলে। তিনি স্থানীয় চৌধুরী বাজারে মাংস ব্যবসায়ী ছিলেন। ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী সদর হাসপাতাল মর্গে রয়েছে।

আহতরা হলেন- নিহত মোসলেহ উদ্দিনের মা-আয়েশা বেগম, ভাই মিলন হোসেন ও ছেলে আরমান হোসেন। তারা লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন মিলন জানায়, রাতে কয়েকজন ডাকাত ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তার মা, ভাতিজা এবং তাকে কুপিয়ে আহত করে। তার বড় ভাই মোসলেহ উদ্দিন বেপারী বাজার থেকে বাড়ি ফিরে ডাকাতির বিষয়টি টের পেয়ে চিৎকার করতে থাকেন। এ সময় ডাকাতরা তাকে লক্ষ্য করে গুলি করে। পরে ঘরের আলমারি ভেঙে স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও মূল্যবান মালামাল নিয়ে পালিয়ে যায়।

তাদের চিৎকারে স্থানীয়রা গুলিবিদ্ধ মোসলেহ উদ্দিনসহ আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। গুলিবিদ্ধ মোসলেহ উদ্দিনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের গ্রেপ্তার ও মামলার প্রস্তুতি চলছে।

ঢাকাটাইমস/২এপ্রিল/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :