মাদারীপুরে পৃথক ধর্ষণ ও হত্যা মামলায় গ্রেপ্তার চার

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৯, ১৭:৩৬

মাদারীপুরের ডাসারে দুই কিশোরীকে দলবেঁধে ধর্ষণ মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া ধর্ষণ ও হত্যাসহ পৃথক মামলায় আরো দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার সকাল ১১টায় মাদারীপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার সুব্রত কুমার হালদার।

পুলিশ সুপার জানান, গত ৩ এপ্রিল ডাসার থানার আটিপাড়া গ্রামে দুই কিশোরীকে দুই রাত আটকে পালাক্রমে ধর্ষণ করে ৫ বন্ধু। এই ঘটনায় ৫ এপ্রিল এক কিশোরীর পিতা ডাসার থানায় ধর্ষণ মামলা করেন। পরে ঘটনার মূল হোতা নয়ন সরদার ও তার বন্ধু সাকিব হাওলাদারকে ঢাকার কেরানিগঞ্জ থেকে আটক করে পুলিশ। প্রাথমিক পর্যায়ে আসামিরা গণধর্ষণের দায় স্বীকার করেছে। অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

এছাড়া শিবচর উপজেলার সূর্য্যনগর এলাকার গণধর্ষণ ও ধর্ষণের ছবি প্রকাশের অভিযোগে পারভেজ মুন্সী নামে আরো এক ব্যক্তিকে ঢাকার কামরাঙ্গিচর থেকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে শিবচর থানায় ধর্ষণ, পর্নোগ্রাফি ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রয়েছে।

অন্যদিকে সদর উপজেলার ধুরাইল গ্রামের রুমা হত্যা মামলার মূল হোতা মিজানুর রহমানকে ঢাকার শেরে বাংলা নগর থেকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। এর বিরুদ্ধেও হত্যা ও ধর্ষণ মামলা রয়েছে।

পুলিশ সুপার সুব্রত কুমার হালাদার জানান, আসামিদের গ্রেপ্তার করে জেল-হাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। পৃথক তিনটি ঘটনা চাঞ্চল্যকর হওয়ায় অধিক গুরুত্ব সহকারে বিষয়গুলোকে দেখা হচ্ছে।’

ঢাকাটাইমস/১৯এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :