নোয়াখালীতে কৃষককে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

নোয়াখালী প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০১৯, ১১:২৫

নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়ন থেকে নূরুল আমিন নামে এক কৃষককে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আওয়ামী লীগ নেতাসহ দুজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় লোকজন।

গতকাল সোমবার রাত সাড়ে ১১টার দিকে দক্ষিণ পশ্চিম শ্রীনগর গ্রামের মাইজের বাড়ির সুপারি বাগান থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত নূরুল আমিন ওই গ্রামের আলী আকবরের ছেলে। আটকরা হলেন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন রানা এবং মীর হোসেনের ছেলে আনিসুর রহমান রুবেল।

এ ঘটনায় নিহতের স্ত্রী রহিমা বেগম বাদী হয়ে মঙ্গলবার সকালে একটি মামলা করেন। মামলায় নিহতের ভাতিজাসহ তিনজনকে আসামি করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত পৌনে ১০টার দিকে স্থানীয় একটি মসজিদে তারাবির নামাজ শেষে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন নূরুল আমিন। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইলটিও বন্ধ পায় পরিবারের লোকজন। অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পাশের একটি সুপারি বাগানে তার হাত-পা বাঁধা লাশ পায় পরিবারের লোকজন। ঘটনার পরপর স্থানীয় লোকজন রানা ও রুবেলকে আটক করে পুলিশে সোপর্দ করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, নূরুল আমিনকে শ^াসরোধ ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে তার ভাতিজা রুবেল, সোহেল ও সোহাগকে আসামি করে একটি মামলা করেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে বলে জানান  তিনি।

ঢাকাটাইমস/২১মে/প্রতিনিধি/এমআর

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :