ময়মনসিংহে কলেজছাত্র খুন

ময়মনসিংহ প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০১৯, ২১:১৮

ময়মনসিংহের নান্দাইলে এক কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে জানা গেছে। হত্যায় জড়িত থাকার অভিযোগে শাহীন নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহতের নাম তারিফ হাসান হৃদয় (১৯)। নিহত হৃদয় স্থানীয় খুররম খান চৌধুরী কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তিনি উপজেলার চরবেতাগৈর ইউনিয়নের চরভেলামারী গ্রামের মজিবুর রহমানের ছেলে ছিলেন।

রবিবার দুপুরে মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, নিহত হৃদয়ের বাড়ি থেকে কিছুদিন আগে একটি মোবাইল চুরি হয়। মোবাইলটি নিহত হৃদয়ের চাচাতো ভাই ইলিয়াছ উদ্দিন তার এক প্রেমিকাকে উপহার দেয়। পরে হৃদয় তার চাচাতো ভাইয়ের ওই প্রেমিকার কাছ থেকে সাত হাজার টাকা দিয়ে মোবাইলটি উদ্ধার করে নিয়ে আসে। এ নিয়ে উভয়ের মাঝে বিরোধ চলছিল।

শনিবার রাত সাড়ে ১২টার দিকে নিজ বাড়ির পাশে তারিফ হাসান হৃদয়ের মরদেহ পাওয়া যায়। পরে পরিবারের পক্ষ থেকে থানায় খবর পাঠানো হলে রাতেই মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিঞা জানান, এ হত্যায় নিহতের ভাই মাজহারুল ইসলাম বাদী হয়ে একটি মামলা করেছে। হত্যায় জড়িত থাকার অভিযোগে শাহীন নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত