টাঙ্গাইলে পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর

নিজস্ব প্রতিবেদক,টাঙ্গাইল
| আপডেট : ১১ জুন ২০১৯, ২২:২০ | প্রকাশিত : ১১ জুন ২০১৯, ২২:১৮

টাঙ্গাইলের মধুপুর উপজেলার পৃথক এলাকায় পানিতে ডুবে অয়ন (৩) ও  মারিয়া (৭) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দুপুরে মধুপুর পৌর শহরের উত্তর আবাসিক এলাকায় অয়ন এবং কুড়ালিয়ার বানিয়াবাড়ী গ্রামে নানার বাড়ি বেড়াতে এসে পাশের পুকুরে ডুবে মারিয়ার মৃত্যু হয়।

অয়ন মধুপুর পৌর শহরের উত্তর আবাসিক এলাকার আতিকুর রহমান লাভলুর ছেলে এবং মারিয়া গাজীপুরের মোফাজ্জলের মেয়ে।

স্থানীয়রা জানায়, অয়নের চাচা প্রকৌশলী লাজিবের বৌভাত অনুষ্ঠানের আয়োজন চলছিল। এসময় খেলতে গিয়ে পাশের পুকুরে পড়ে যায়। অনেকক্ষণ তাকে না পেয়ে খুঁজতে থাকে বাড়ির লোকজন। একপর্যায়ে পুকুরে ভাসতে দেখে তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে গাজীপুর থেকে নানাবাড়ি মধুপুর উপজেলার কুড়ালিয়ার বানিয়াবাড়ীর হোসাইন আলীর বাড়িতে মায়ের সঙ্গে বেড়াতে আসে মারিয়া। সকাল ১০টার দিকে নানার বাড়ির পাশে কুদ্দুসের পুকুরে পড়ে যায় সে। বাড়ির সদস্যরা টের পেয়ে তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মারিয়াকেও মৃত ঘোষণা করেন।

মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খন্দকার সাদিকুর রহমান ওই দুই শিশুর মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, হাসপাতালে আনার আগেই তাদের উভয়ের মৃত্যু হয়েছে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)তারিক কামাল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উভয় শিশুকে উপজেলা হাসপাতালে আনা হয়েছিল। তবে হাসপাতালে আনার পূর্বেই তাদের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে নিহতদের পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ করা হয়নি।

(ঢাকাটাইমস/১১জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :