বাগেরহাটে শিশু অপহরণের পর হত্যা, গ্রেপ্তার ৩

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুন ২০১৯, ২১:৫৭

বাগেরহাটের চিতলমারীতে অপহরণের দুই দিন পর মাছের ঘের থেকে খালিদ শিকদার নামে ছয় বছর বয়সী এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শিশু খালিদকে হত্যার ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ নারীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে।

সোমবার বিকালে সবুর তালুকদারের মাছের ঘের থেকে লাশটি উদ্ধার করা হয়।

লাশের ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠাচ্ছে।

নিহত খালিদ চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কলেজশিক্ষক কাওসার আলী তালুকদারের ছেলে।

গত ১৫ জুন বিকালে ঈদগাহ মাঠে খেলাধুলা শেষে বাড়ি ফেরার পথে শিশু খালিদ অপহৃত হয়। রাতে তার বাবা ১৫ জনের নাম উল্লেখ করে চিতলমারী থানায় একটি মামলা করেন। অপহরণের পর শিশু খালিদকে শ্বাসরোধে হত্যার পর দুর্বৃত্তরা তার লাশ মাছের ঘেরে ফেলে দেয় বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল ঢাকাটাইমসকে বলেন, গত ১৫ জুন বিকালে খালিদ দুর্বৃত্তদের হাতে অপহৃত হয়। ওই দিন রাতে অপহৃতের বাবা বাদী হয়ে চিতলমারী থানায় ১৫ জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন। মামলার পর পুলিশের একাধিক দল অপহৃত শিশুটিকে উদ্ধারে অভিযান চালায়। স্থানীয় লোকজন সোমবার বিকালে মাছের ঘেরে শিশুর লাশ ভাসতে দেখে থানায় খবর দেয়। পুলিশ সেখানে গিয়ে লাশটি উদ্ধার করে।

পুলিশ সুপার বলেন, শিশুটির পরিবারের সদস্যরা লাশ শনাক্ত করেন। দুর্বৃত্তরা অপহরণের পরপরই শিশুটিকে শ্বাসরোধে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে খালিদ হত্যার ঘটনায় জড়িত থাকার সন্দেহে এজাহারনামীয় নারীসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(ঢাকাটাইমস/১৭জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :