আমিন বাজারে চলছে ‘জিন’

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৯ আগস্ট ২০১৯, ১৩:৪৬
‘জিন’ ছবির শুটিং সেটে সজল ও পূজা চেরি

চলচ্চিত্র পরিচালক হিসেবে তৃতীয় ছবির কাজ শুরু করেছেন নাদের চৌধুরী। যদিও তার পরিচিতি অভিনেতা হিসেবে। ২০১৫ সাল থেকে অভিনয়ের পাশাপাশি ভালো গল্প পেলে তিনি চলচ্চিত্রও নির্মাণ করছেন। ২০১৫ সালে তিনি বানিয়েছিলেন ‘লালচর’। এরপর ২০১৭ সালে ‘মেয়েটি এখন কোথায় যাবে’। দুটি ছবিই বেশ প্রশংসা কুড়িয়েছিল। এর মধ্যে ‘মেয়েটি এখন কোথায় যাবে’ ছবিটি চারটি বিভাগে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’ জিতেছিল।

এবার নির্মিত হচ্ছে পরিচালক নাদের চৌধুরীর তৃতীয় ছবি ‘জিন’। এ ছবিটির গল্প থ্রিলার ঘরানার। ছবিতে রয়েছে দুই জোড়া নায়ক-নায়িকা। নাট্য অভিনেতা সজলের বিপরীতে রয়েছেন হালের সেনসেশন পূজা চেরি। আর রোশনের বিপরীতে আছেন পিয়া বিপাশা। এদের মধ্যে সজল এর আগে ‘নিঝুম অরণ্যে’ ও রান আউট’ নামে দুটি ছবিতে অভিনয় করেছেন। পূজাকে দেখা গেছে ‘দহন’, ‘পোড়ামন ২’ ও ‘প্রেম আমার ২’ ছবি তিনটিতে।

অন্যদিকে রোশানকে নিয়মিত রুপালি পর্দায় দেখা গেলেও পিয়া বিপাশা ছোটপর্দার মানুষ। আর এই চার তারকাকে নিয়ে নাদের চৌধুরী নেমে পড়েছেন তার তৃতীয় প্রজেক্ট ‘জিন’-এর কাজে। আরও একটি তথ্য হচ্ছে, এই চার অভিনেতা-অভিনেত্রীই প্রথমবারের মতো একে-অপরের বিপরীতে জুটি বেঁধেছেন।

সম্প্রতি মানিকগঞ্জের আমিন বাজার থেকে শুরু হয়েছে তারকাবহুল ‘জিন’ ছবির শুটিং। আজ বৃহস্পতিবারও সেখানে শুটিং চলছে। আমিন বাজারে ছবিটির শুটিং চলবে টানা দশ দিন। এরপর মাঝারি একটা বিরতি দিয়ে টাঙ্গাইল এবং মানিকগঞ্জে আবারও ছবির শুটিং শুরু হবে। এমনটাই জানিয়েছেন পরিচালক নাদের চৌধুরী।

ছবির গল্প সম্পর্কে পরিচালক বলেন, ‘ইসলাম ধর্মে জিন সম্পর্কে বলা আছে। ছবির গল্পে তেমনটিই দেখা যাবে। এছাড়া থাকবে বেশ কিছু চমক। ‘জিন’ জাজ মাল্টিমিডিয়ার ছবি। খুব ভালো গল্পে নির্মিত হচ্ছে ছবিটি। গল্প ভালো বলেই কাজটা করছি। মন দিয়ে কাজ করতে চাই। শুরুটা বেশ ভালোই হয়েছে। আশা করছি দর্শকরা ছবিটি পছন্দ করবেন।’

ঢাকাটাইমস/২৯ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

তৃতীয় বিয়েটা কবে করবেন আমির খান? প্রশ্ন শুনে যা হলো

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :