ডেমরায় বিপুল ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ নভেম্বর ২০১৯, ০০:১১ | প্রকাশিত : ০৩ নভেম্বর ২০১৯, ০০:০৯

রাজধানীর ডেমরা এলাকায় আন্তঃজেলা মাদক কারবারি চক্রের তিন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। গ্রেপ্তারকৃতরা হলেন- শাহনেওয়াজ, মাসুদুর রহমান ওরফে মাসুদ ও টিটু।  

শনিবার বিকালে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে সাড়ে ২৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, দুইটি মোবাইল ফোন ও ৪ চার লাখ ৯৬ হাজার টাকা উদ্ধার করা হয়। 

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‌্যাব জানিয়েছে, তারা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকায় নদী পথে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে মিায়ানমার থেকে ইয়াবার চালান নিয়ে আসে। পরে ইয়াবার চালানগুলো প্রাইভেটকারে ঢাকাসহ সারাদেশে মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করে। তারা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দিতে মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারগুলোতে বিভিন্ন গোপন প্রকোষ্ঠ তৈরি করে। এই চক্রের অন্যতম সদস্য রাজধানীর জনৈক মাদক ব্যবসায়ী। সে অবৈধভাবে ইয়াবার চালান দেশে নিয়ে এসে তার সহযোগী গ্রেপ্তারকৃত শাহনেওয়াজ, মাসুদ ও টিটুর মাধ্যমে মাদকের চালান ঢাকারসহ আশেপাশের এলাকায় নিয়ে এই সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের নিকট খুচরা ও পাইকারী মূল্যে বিক্রয় করে বলে জানায়। 

ঢাকাটাইমস/০২ নভেম্বর/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :