বিবাদে জড়িয়ে বাদ পড়লেন স্টার্লিং

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৯, ১৭:১৫

সতীর্থের সঙ্গে বিবাদে জড়িয়ে ইংল্যান্ড জাতীয় দলের পরবর্তী ম্যাচে জায়গা হারালেন রাহিম স্টার্লিং। ফলে ইংলিশদের ইউরো ২০২০ বাছাইপর্বের ম্যাচে মন্টেনেগ্রোর বিপক্ষে খেলা হচ্ছে না এই অ্যাটাকিং মিডফিল্ডারের।

ইংল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশনের এক বিবৃতিতে জানানো হয়, সেন্ট জর্জেস পার্কে খেলোয়াড়দের ব্যক্তিগত জায়গায় স্টার্লিং ঝামেলায় জড়ান। এ কারণে তাকে দলের আসছে ম্যাচে বাদ দেওয়া হয়েছে।

বিভিন্ন ইংলিশ গণমাধ্যম থেকে জানা যায়, সতীর্থ জো গোমেজের সঙ্গে এই বিবাদে জড়িয়েছিলেন স্টার্লিং। যেখানে রোববার প্রিমিয়ার লিগে লিভারপুল বনাম ম্যানচেস্টার সিটির ম্যাচেও এই দুই ফুটবলারকে হাতাহাতি করতে দেখা যায়।

এই দুই লড়াইয়ের প্রথমটিতে অবশ্য জো গোমেজকেই বেশি আগ্রাসী দেখা গেছে। জাতীয় দল সতীর্থ হলেও ক্লাব ফুটবলে তারা প্রতিদ্বন্দ্বী। অ্যানফিল্ডে লিগের সে ম্যাচের ৮৭ মিনিটে ম্যানসিটি উইঙ্গার স্টার্লিং ও লিভারপুল ডিফেন্ডার গোমেজ বল দখলকে কেন্দ্র করে হাতাহাতি করেন।

থ্রি-লায়ন্স কোচ গ্যারেথ সাউথগেট এ প্রসঙ্গে বলেন, ‘বৃহস্পতিবার মন্টেনেগ্রোর বিপক্ষে আমরা রাহিমকে বিবেচনা না করার সিদ্ধান্ত নিয়েছি।’

এদিকে ম্যাচে বাদ পড়লেও স্কোয়াডে ঠিকই থাকছেন স্টার্লিং। আর ইংলিশদের পরবর্তী ম্যাচে কসোভোর বিপক্ষে মাঠে দেখা যেতে পারে তাকে।

(ঢাকাটাইমস/১২ নভেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :