স্পার্ক সিরিজের নতুন ফোন আনল টেকনো

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ জানুয়ারি ২০২০, ১২:১০ | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২০, ১০:৫৯

 

 

বাংলাদেশের বাজারে টেকনো ইতিমধ্যেই তাদের গুণগতমান ও সার্ভিসের কারণে স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে প্রথম পছন্দের তালিকায় চলে এসেছে। এরই ধারাবাহিকতায় ট্রানশান বাংলাদেশ তাদের জনপ্রিয় মোবাইল ফোন ব্র্যান্ড টেকনো স্পার্ক সিরিজের নতুন একটি স্মার্টফোন টেকনো স্পার্ক ফোর লাইট বাজারে নিয়ে এসেছে।

বড় স্ক্রিন, দীর্ঘস্থায়ী ব্যাটারি: স্পার্ক ফোর লাইট ডিভাইসটিতে ৬.৫২-ইঞ্চি ডট নচ স্ক্রিন এবং ৮৯.৫% স্ক্রিনের অনুপাতসহ দুর্দান্ত ডিসপ্লে রয়েছে, যা ব্যবহারকারীদের একটি "ফুল হরাইজন ফুল ভিউ" মোবাইল স্ক্রিনের অভিজ্ঞতা দিবে। স্পার্ক ফোর লাইটের ব্যবহারকারীরা সিনেমা দেখা, গেমস খেলতে বা ডিভাইসে ইন্টারনেট ব্রাউজ করা উপভোগ করতে পারবেন। নিশ্চিন্তে সীমাহীন ব্রাউজ করার জন্য স্পার্ক ফোর লাইটে রয়েছে ৪০০০ এমএএইচ ব্যাটারি।

এআই ব্রাইট ক্যামেরা: টেকনো স্পার্ক ফোর লাইটে  সামনে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং ডুয়াল ফ্ল্যাশলাইট ব্যবহৃত হয়েছে। ৭ লেয়ার্স এআই বিউটি ফিচার, বোকেহ  ইফেক্ট  এবং এ আই পোর্ট্রেট মোডে তোলা সেলফিগুলো আরও পরিষ্কার, উজ্জ্বল এবং মনোরম হবে। পিছনের ক্যামেরায় ৮ মেগাপিক্সেলের ক্যামেরা ব্যবহৃত হয়েছে যা স্বল্প আলোতে উজ্জ্বল ও প্রাণবন্ত ছবি তুলতে অতুলনীয়।

দ্রুত পারফরম্যান্স, বড় স্টোরেজ: শক্তিশালী এ২২ কোয়াড-কোর প্রসেসর এবং ৩গিগাবাইট র‌্যামের সমন্বয়ে পারফরম্যান্সে এনেছে অনন্য বৈশিষ্ট্য তাই আরও ভারী অ্যাপ্লিকেশনগুলো চালাতে পারবেন অনায়াসে।

টেকনো স্পার্ক ফোর লাইটে রয়েছে ১৬ গিগাবাইট রমের স্টোরেজ এবং প্রয়োজনে ১২৮জিবি পর্যন্ত এক্সটারনাল মেমোরি-কার্ড ব্যবহার করা যাবে। ফোর জি নেটওয়ার্ক সাপোর্ট করা এই মডেলটি হেভি ইউজারদের জন্য একটি আদর্শ স্মার্টফোন।

এত সব ফিচারসহ এই মডেলটির সর্বোচ্চ খুচরা মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ৮,৯৯০ টাকা।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :