হাতিরঝিলের চেয়েও সুন্দর হবে বেরাইদ: আতিক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ জানুয়ারি ২০২০, ১৫:৫২ | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২০, ১৫:৫১

নির্বাচিত হলে ঢাকা উত্তর সিটি করপোরেশনের সঙ্গে সম্প্রতি অন্তর্ভুক্ত হওয়া বেরাইদকে হাতিরঝিল থেকেও সুন্দর করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম।

মঙ্গলবার নতুন বাজার ১০০ ফিট রাস্তা থেকে গণসংযোগ শুরু করে বেরাইদ মুসলিম হাইস্কুল এলাকায় পথসভায় তিনি এসব কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, নতুন ওয়ার্ডগুলোকে নিয়ে মাস্টার প্ল্যান করা হয়েছে। কোনো দিক দিয়ে রাস্তা হবে, কোথায় ড্রেন, ফুটপাত হবে নগর পরিকল্পনাবিদদের নিয়ে সব পরিকল্পনা করা হয়েছে। গুলশান, বনানী বারিধারায় যেসব রাস্তা আপনারা দেখেছেন, তার চেয়েও আরও সুন্দর রাস্তা ইনশাআল্লাহ করা হবে নতুন ওয়ার্ডগুলোতে।

ঢাকা উত্তরের সাবেক এই মেয়র বলেন, হাতিরঝিলে অনেক খাল দখল হয়েছিল। সেগুলো উদ্ধার করা হয়েছে। এই এলাকায়ও বেশকিছু দৃষ্টিনন্দন খাল আছে। সেগুলোকে উদ্ধার করে হাতিরঝিলের থেকে সুন্দর করা হবে। বেরাইদবাসীকে আর কষ্ট করে হাতিরঝিল যেতে হবে না। এটিই হবে হাতিরঝিল থেকে সুন্দর।

আতিকুল ইসলাম বলেন, ‘নতুন ওয়ার্ডগুলোকে দৃষ্টিনন্দন করে সাজাতে রাস্তা, ড্রেন ফুটপাত নির্মাণসহ সব সমস্যা সমাধানের লক্ষ্যে চার হাজার ২০০ কোটি টাকা বরাদ্দ হতে যাচ্ছে। আপনারা উন্নয়নের মার্কা নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে ইনশাআল্লাহ নতুন যুক্ত হওয়া ওয়ার্ডগুলোর চেহারা বদলে যাবে। নৌকার কোনো ব্যাক গিয়ার নেই, নৌকার শুধু ফ্রন্ট গিয়ার, ফ্রন্ট গিয়ার মানে শুধু উন্নয়নের গিয়ার।’

এলাকার দুর্ভোগের কথা স্বীকার করে উন্নয়নের প্রতিশ্রুতি দেন ঢাকা উত্তরের এই মেয়রপ্রার্থী। তিনি বলেন, এই এলাকায় মানুষের অনেক দুর্ভোগ আছে, রাস্তা সরু, জলাবদ্ধতা হয়। আমি কথা দিতে চাই, আপনারা যদি আমাকে নির্বাচিত করেন, তাহলে বেরাইদ এলাকায় কোনো কাঁচা রাস্তা থাকবে না। রাস্তা, ফুটপাত, ড্রেন নির্মাণ হবে। দখলকৃত খাল উদ্ধারের মাধ্যমে হাতিরঝিলের চেয়েও সুন্দর হবে এই এলাকা। আমরা একটি সুন্দর, সচল, আধুনিক ঢাকা গড়তে চাই। আমরা সবাই মিলে যদি একসঙ্গে কাজ করি, তাহলে সকল ধরনের চ্যালেঞ্জ আমরা মোকাবিলা করতে পারব।

এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/টিএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :