সিরাজদিখানে মামলা করায় ইউপি সদস্যের বাড়িতে হামলা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২০, ২০:৪০

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. মোতালেব মেম্বারের বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। বুধবার সকাল সাড়ে ৯টায় এ হামলার ঘটনা ঘটে।

ইউপি সদস্য মোতালেবের বাড়িতে আব্দুল খালেকের নেতৃত্বে ইব্রাহীম, সালমান, দিল মোহাম্মদের দলবলসহ লাঠিসোঁটা রাম দা ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এতে ঘরে থাকা মূল্যবান আসবাবপত্র ভাঙচুর করে এবং ঘরে থাকা সাত ভরি স্বর্ণ-অলঙ্কারসহ নগদ দুই লাখ  টাকা ও তিনটি মুঠোফোন লুটপাট করে নিয়ে গেছে বলে অভিযোগ করেন ইউপি সদস্য মোতালেব। 

মোতালেব জানান, আট মাস আগে খালেক বাহিনীর লোকজন আমাকে রাতের আঁধারে নবধারা হাউজিংয়ের অফিসে ধরে  নিয়ে পাশবিক অত্যাচার চালায়। পরিকল্পিত হামলায় আমার একটি পাও ভেঙে দেয় তারা। সেই ঘটনায় আমি মামলা করি। সেই মামলার জের ধরেই সন্ত্রাসী খালেক বাহিনী আমার বাড়িতে আজ হামলা করেছে এবং ঘরবাড়ি ভাঙচুর করে স্বর্ণালঙ্কার টাকাসহ সব লুটপাট করে নিয়ে গেছে।

এ বিষয়ে প্রতিপক্ষ আব্দুল খালেক জানান, ইউপি সদস্য মোতালেব ও তার সন্ত্রাসী বাহিনীর লোকজন আমার ফসলি জমির মাটি কেটে নিয়ে যায়। আমি মাটি কাটাতে বাধা দিলে তার সন্ত্রাসী বাহিনী আমার ওপর হামলা করতে আসে। মোতালেবের বাড়িতে ভাঙচুর হয়েছে কি-না আমি জানি না। শুনেছি, ওই বাড়িতে মহিলারা ঝগড়া করেছে। আমি এবং আমার লোকজন সেখানে ছিলাম না।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন  জানান, ঘটনাস্থলে  পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :