পুলিশ কমিশনার চরিত্রে বাপ্পারাজ

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০২০, ১৪:২০

নব্বইয়ের দশকের সুপারহিট নায়ক বাপ্পারাজ। প্রয়াত কিংবদন্তি নায়ক রাজ রাজ্জাকের ছেলে হিসেবে নয়, বরং অভিনয় প্রতিভা দিয়েই চলচ্চিত্রে স্থায়ী আসন গেড়ে বসেছেন তিনি। ত্রিভূজ প্রেমের ছবিতে ব্যর্থ প্রেমিকের চরিত্রে বাপ্পারাজ অদ্বিতীয়। তবে বর্তমানে এই নায়ককে খুব একটা অভিনয়ে দেখা যায় না। তাকে শেষ দেখা গেছে ২০১৮ সালের জুনে মুক্তি পাওয়া সিয়াম-পূজা জুটির ‘পোড়ামন টু’ ছবিতে।

নতুন খবর, দেড় বছর বাদে আবার অভিনয়ে ফিরেছেন বহু ছবির ব্যর্থ প্রেমিক বাপ্পারাজ। তবে এবার তিনি পর্দায় হাজির হচ্ছেন পুলিশ কমিশনার হয়ে। গত ২৬ তারিখ থেকে এফডিসিতে শুরু হয়েছে সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘সিক্রেট এজেন্ট’ ছবির শুটিং। সেখানেই বাপ্পারাজকে দেখা যাবে ঢাকার পুলিশ কমিশনারের চরিত্রে। যদিও ছবিতে খুব কম সময়ের জন্য হাজির হবেন তিনি।

দীর্ঘ কেরিয়ারে একাধিক বার তিনি পুলিশের চরিত্রে অভিনয় করেছেন। তবে এবারই প্রথম পুলিশ কমিশনারের চরিত্রে। এ ব্যাপারে বাপ্পারাজ বলেন, ‘সিক্রেট এজেন্ট’ ছবিটিতে পুলিশ কমিশনারের চরিত্রে অভিনয় করছি। তাও অতিথি চরিত্রে। এটাই প্রথমবার। এই ছবির গল্পটা দারুণ। অ্যাকশন, থ্রিলার মিলিয়ে পুরো প্যাকেজ। আশা করছি দারুণ কিছু হবে।’

অ্যাকশন ঘরানার ‘সিক্রেট এজেন্ট’ ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন বাপ্পী চৌধুরী এবং নবাগত উষ্ণ। এফডিসির পরে বর্তমানে শুটিং চলছে উত্তরায়। ঢাকার পরে নেত্রকোনো ও সেন্ট মার্টিন মিলে আগামী ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত টানা শুটিংয়ের মাধ্যমে পুরো কাজ শেষ করা হবে বলে জানান পরিচালক সাফিউদ্দিন সাফি। চলতি বছরই ছবিটি মুক্তি পাবে বলে তিনি জানান।

ঢাকাটাইমস/২৯জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :