ঢাকায় পটুয়াখালীবাসীর মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১১:৩৭ | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১১:২৭

ঢাকায় বসবাসরত পটুয়াখালী জেলাবাসীকে নিয়ে জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়েছে পটুয়াখালী উৎসব, নতুন কমিটির অভিষেক ও গুণীজন সম্মাননা।

সোমবার বিকাল থেকে শুরু হয়ে রাত অবধি প্রেস ক্লাব মিলনায়তনে জমকালো এ অনুষ্ঠানের আয়োজন কর পটুয়াখালী জার্নালিস্টস ফোরাম (পিজেএফ), ঢাকা।

সংগঠনের সভাপতি আ স ম জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন সাধারণ সম্পাদক সাইখুল ইসলাম উজ্জ্বল। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও শিল্পপতি আজমাত গ্রুপের চেয়ারম্যান ড. মো. আতাহার উদ্দিন।

এতে আরও বক্তব্য দেন সাবেক চিফ হুইপ আসম ফিরোজ এমপি, মো. শাহজাদা এমপি,ডাকসু ভিপি নুরুল হক নূর।

দ্বিতীয় পর্বে গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সভাপতি সাইফুল আলম।

এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, ডিইউজের সভাপতি আবু জাফর সূর্য, পিজেএফের সহসভাপতি মজিবুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে বিএফইউজের প্রয়াত সভাপতি আলতাফ মাহমুদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি মোস্তাক হোসেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য প্রিয় কাগজ সম্পাদক গোলাম মোস্তফা এবং পিজেএফ প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটির সদস্য হাসান আরেফিনের আত্মার শান্তি কামনায় দোয়া মোনাজাত করা হয়। একই সঙ্গে তাদের মরণোত্তর সম্মাননা দেয়া হয়।

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও ভুড়িভোজের মধ্য দিয়ে আয়োজন শেষ হয়।

(ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/বিইউ)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :