বিদেশি পর্যটককে হয়রানি করা সেই যুবক আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৮:১৬ | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৪৭

সেন্টমার্টিন যাওয়ার সময় এক বিদেশি পর্যটককে হয়রানি ও গালিগালাজের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। তার নাম মো.সালমান।

সোমবার ভাইরাল হওয়া ভিডিওটি কক্সবাজার জেলা পুলিশের নজরে আসার পর তারা অপরাধীদের ধরতে মাঠে নামে। পরে টেকনাফ মডেল থানার পুলিশের একটি টিম পর্যটক হেনস্তাকারী একজনকে মঙ্গলবার আটক করে। আটককৃত যুবককে ভিডিওতে পর্যটককে হেনস্তা করতে দেখা গেছে।

মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় তাকে টেকনাফের হ্নীলা স্টেশন এলাকা থেকে আটক করা হয়। টেকনাফ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সঞ্জিত দত্ত অভিযানে নেতৃত্ব দেন।

টেকনাফ থানা পুলিশ জানায়, অভিযুক্তের নাম মো. সালমান (১৮)। তিনি টেকনাফের হ্নীলা নাটমুড়া পাড়ার আবদুল খালেকের ছেলে। সালমান হ্নীলার এমএনসি কলেজের শিক্ষার্থী। তাকে বর্তমানে থানাহাজতে রাখা হয়েছে। বিদেশি পর্যটককে হয়রানির অভিযোগে তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

সম্প্রতি জাহাজে বিদেশি সেই পর্যটককে হেনস্তা করার ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে। এতে দেখা যায় সালমানসহ কয়েকজন বখাটে সেই পর্যটককে নানাভাবে হেনস্থা-হয়রানি করছিলেন। বিষয়টি পুলিশের নজরে এলে সালমানকে চিহ্নিত করা হয়। শেষ পর্যন্ত তাকে আটক করা হলো।

ওই ঘটনায় জড়িত অন্যদেরও আইনের আওতায় আনার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

(ঢাকাটাইমস/১৮ফেব্রুয়ারি/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :