‘যুবলীগ নেতার খুনিদের দ্রুত শাস্তি হবে’

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ ফেব্রুয়ারি ২০২০, ২২:৫৯

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন স্বরূপকাঠির যুবলীগ নেতা ও ওষুধ ব্যবসায়ী মো. মামুন মিয়া হত্যাকারীরা যেই হোক- তাদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় এনে শাস্তি কার্যকর হবে।

মন্ত্রী শনিবার সকালে পিরোজপুর জেলার স্বরূপকাঠি কলেজিয়েট একাডেমির মাঠে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সম্প্রতি মৃত্যুবরণ করা পাঁচজন দলীয় নেতার স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, দলের মধ্যে বেইমান খুনি মোস্তাকের মতো লোকজনের আনাগোনা শুরু হয়েছে। এরা দলের মধ্যে বিভাজন সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে। এদের ব্যাপারে সতর্ক হয়ে সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ষড়যন্ত্রকারীরা যতো চেষ্টাই করুক না কেন- তারা আওয়ামী লীগের কোনো ক্ষতি করতে পারবে না। কারণ তারা জানে না ১৯৭৫-এর আওয়ামী লীগ আর এখনকার আওয়ামী লীগ এক নয়।

তিনি বলেন, এখনকার আওয়ামী লীগ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ। এ আওয়ামী লীগ অনেক সচেতন ও শক্তিশালী। যারা আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্যাতন বা কোনো প্রকার ক্ষতি করবে তাদের কঠোরভাবে দমন করা হবে।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সাবেক এমপি অধ্যক্ষ মো. শাহ আলম। উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল হামিদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মহিউদ্দিন, অধ্যক্ষ মো. বেলায়েত হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান এস.এম মুইদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম সিকদার, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কাজী সাইফুদ্দিন তৈমুর, পৌর আওয়ামী লীগের সম্পাদক মো. ফারুক হোসেন, ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, উপজেলা কৃষকলীগের সভাপতি শশাংক রঞ্জন সমদ্দার, প্রভাষক সাইফুল ইসলাম শাওন, যুবলীগ নেতা শাহ নাসির উদ্দিন, মো. শহিদুল ইসলাম রিপন ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শহিদুল ইসলাম মিন্টু প্রমুখ।

(ঢাকাটাইমস/২৯ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :