স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে ডিপজল

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০২০, ১৫:০৬

মরণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ঝুঁকি এড়াতে কিংবদন্তি গায়িকা রুনা লায়লা এবং অভিনেতা-গায়ক তাহসান রহমান খানসহ অনেক তারকাই স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তাদের দেখানো পথে হাটলেন চলচ্চিত্রের একসময়কার ভয়ংকর খল অভিনেতা এবং বর্তমানের নায়ক মনোয়ার হোসেন ডিপজল। তিনিও স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

এ প্রসঙ্গে ডিপজল বলেন, ‘সময়টা এখন ভালো যাচ্ছে না। চারিদিকে করোনাভাইরাস আতঙ্ক। এই ভাইরাস থেকে বাঁচতে সচেতনতার কোনো বিকল্প নেই। তাই ঘরের বাইরে বের হচ্ছি না। বাসায়ই সময় কাটাচ্ছি। বাইরের সকল কাজ আপাতত বন্ধ রেখেছি। পরিস্থিতি স্বাভাবিক হলে আবার কাজে ফিরব। আমার মতো সবাই যেন কাজটি করেন। তাহলেই করোনা থেকে বাঁচা যাবে।’

করোনা আতঙ্কে দেশের সব সিনেমা হল অনেক আগেই বন্ধ করে দেয়া হয়েছে। পিছিযে গেছে সব ছবির মুক্তি। বন্ধ রাখা হয়েছে নাটক-সিনেমাসহ সব মাধ্যমের শুটিং। দেশের প্রতিটি প্রান্তেই এখন আতঙ্ক। তাই অবসরের এই সময়টাতে নানা সচেতনতামূলক কাজ করছেন তারকারা। বিভিন্ন জায়গায় তারা মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছেন। ফেসবুকে দিচ্ছেন নানা সচেতনতামূলক বার্তা।

করোনার থাবায় বাংলাদেশে এরই মধ্যে পাঁচজনের মৃত্যুর খবর প্রকাশ হয়েছে। আক্রান্তের সংখ্যা ৩৯। আতঙ্কে এরই মধ্যে ঢাকা ছেড়ে গ্রামের পথ ধরেছেন বহু মানুষ। যদিও সরকারিভাবে সবাইকে অন্তত ১৪ দিন বাসায় থাকার নির্দেশ দেয়া হয়েছিল। যেকোনো গণজমায়েতও নিষিদ্ধ করা হয়েছে। কিন্তু সেসব খুব কমই কানে তুলছেন সাধারণ জনতা। তাইতো তারকারা হোম কোয়ারেন্টাইনে গিয়ে সচেতন করছেন আমজনতাকে।

ঢাকাটাইমস/২৫মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :