ফ্রি নাচ শেখাচ্ছেন মাধুরী

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০২০, ১০:৩৮

করোনাভাইরাসের আতঙ্কে বিশ্বের অন্যান্য দেশের মতো গোটা ভারতেও বর্তমানে ২১ দিনের লকডাউন চলছে। দেশটিতে প্রতিদিনই আক্রান্ত ও মৃতের সংখ্যা পাল্লা দিয়ে বেড়ে চলেছে। এই পরিস্থিতিতে বন্ধ সেখানকার সমস্ত কাজ। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিও একই পথের পথিক। কিন্তু তাই বলে তো তারকারা শরীরচর্চা থামিয়ে রাখতে পারেন না।

এ ক্ষেত্রে নাচের চর্চার চেয়ে চমৎকার ওয়ার্ক-আউট আর অন্য কিছু হতেই পারে না। এমনটাই মনে করেন বলিউডের একসময়ের সুপারডুপার হিট নায়িকা মাধুরী দীক্ষিত। তাই লকডাউনে ভারতের জনগণ যখন গৃহবন্দি, তখন নৃত্যে উৎসাহিত মানুষ নাচের মধ্য দিয়ে সময় কাটাক, এমনটাই ইচ্ছা নায়িকার।

এই লক্ষ্যে অনলাইনে ডান্স ক্লাসের আয়োজন করছেন মাধুরী। ‘ডান্স উইথ মাধুরী ডট কম’-এ মিলবে ফ্রি নাচের প্রশিক্ষণ। নিজের এই অন্য রকমের প্রোজেক্টের জন্য দেশের সেরা কোরিওগ্রাফারদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন মাধুরী। ১ এপ্রিল থেকে শুরু হয়েছে এই প্রশিক্ষণ। চলবে ৩০ এপ্রিল পর্যন্ত। এই সঙ্কটকালে মানুষের মনে সামান্য আনন্দ দিতেই তার এই প্রয়াস।

অনলাইন প্রোজেক্টে মাধুরীকে সাহায্য করতে রাজি হয়েছেন পন্ডিত বীরজু মহারাজ। থাকছেন সরোজ খান, টেরেন্স লিউইস, রেমো ডিসু'জা প্রমুখরাও। মাধুরী বলেছেন, ‘বাড়িতে বন্দি থাকার সময়টা নৃত্যপ্রেমী মানুষ নাচ এনজয় করুন, এটাই চাইছি।’

ভক্ত ও দর্শকরা নিজেদের ভিডিও আপলোড করে মাধুরীর সঙ্গে কথাও বলতে পারবেন এই প্রজেক্টের মাধ্যমে। মাধুরীর এই ফ্রি নাচের প্রশিক্ষণে কেমন সাড়া মেলে এখন সেটাই দেখার।

ঢাকাটাইমস/০২এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :