নড়াইলে মাশরাফির উদ্যোগে ভ্রাম্যমাণ মেডিকেল টিম

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২০, ২০:০২

করোনাভাইরাসের সংকটময় মুহূর্তে নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার উদ্যোগে ভ্রাম্যমাণ মেডিকেল টিম চালু হয়েছে। রবিবার দুপুরে নড়াইল শহরে মাশরাফির বাড়ির সামনে এ কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন ও মাশরাফির বাবা গোলাম মোর্ত্তজা স্বপন। এ সময় উপস্থিত ছিলেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিকসহ বিভিন্ন পেশার মানুষ।

‘স্বাস্থ্য সেবায় এই দুর্যোগে নড়াইল এক্সপ্রেস আপনার দ্বারে’ এই স্লোগানে ভ্রাম্যমাণ মেডিকেল টিমের যাত্রা শুরু হয়েছে। নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন এই উদ্যোগে সার্বিক সহযোগিতা করছে।

উদ্বোধনী দিনে নড়াইল পৌর এলাকা, শাহাবাদ এবং মাইজপাড়া ইউনিয়নের বিভিন্ন অঞ্চলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দেয়া হয়।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক বলেন, ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফি বিন মর্তুজা এমপির উদ্যোগে ভ্রাম্যমাণ মেডিকেল টিম চালু হয়েছে। করোনা পরিস্থিতির কারণে যতদিন সমস্যা থাকবে, ততদিন এই চিকিৎসা সেবা চালু থাকবে। প্রাথমিক অবস্থায় দু’জন চিকিৎসক সেবা দেবেন। পরে আরো চিকিৎসক ভ্রাম্যমাণ মেডিকেল টিমে যুক্ত হবেন। ০১৩১৪-৯৬৬৬৯৯ ও ০১৭৮৪-২৮৯৪৯৪ এই ফোন নাম্বার দুটিতে যোগাযোগ করলে ভ্রাম্যমাণ মেডিকেল টিম সেখানে পৌঁছে যাবে।

(ঢাকাটাইমস/৫এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :