সেই চা ওয়ালার সারা জীবনের দায়িত্ব নিলেন মিমি

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১১ এপ্রিল ২০২০, ১৯:৩০

কলকাতার যাদবপুরের বাসিন্দা ভাইরাল চা কাকু মৃদুল দেবের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তারকা সাংসদ মিমি চক্রবর্তী। শুধু লকডাউন নয় আগামিদিনেও মৃদুলবাবুর দায়িত্ব নিলেন যাদবপুরের সাংসদ।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ডাকে সাড়া দিয়ে মার্চের ২২ তারিখে জনতা কারফিউতে শামিল হয়েছিল ভারতীয়রা। সেদিন করোনা সংক্রমনের আতঙ্কের মাঝেই জনতা কারফিউ উপেক্ষা করে শহর কলকাতায় চায়ের দোকানে ভিড় জমিয়েছিল একদল হুজুগে বাঙালি। সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায় ভিডিও।

সাদামাটা জামাকাপড়, ক্লান্ত চাহনি এবং গালভর্তি হাসি নিয়ে এক মাঝবয়সী একজনের মুখে শোনা যায় একটি লাইন 'আমরা কি চা খাবো না? চা খাব না আমরা?'

মিষ্টিভাবে বলা তার কথাই ভাইরাল হয়। আর তিনি খেতাব পান চা কাকু নামে। সামাজিক মাধ্যমে ভাইরাল হতেই বেরিয়ে আসে চা কাকুর ব্যক্তিগত জীবনের করুণ ছবি। জানা যায়, ব্যক্তির নাম মৃদুল দেব। পেশায় দিনমজুর মৃদুলবাবু যাদবপুরের বাসিন্দা। রাজমিস্ত্রীর সহকারী হিসাবে কাজ করেন লকডাউনের জেরে কাজ বন্ধ, তাই বিরাট আর্থিক সংকটে তার পরিবার।

দিনকয়েক ধরেই সামাজিক মাধ্যমে এই গোটা বিষয় নিয়ে যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তীর দৃষ্টি আকর্ষনের চেষ্টা করছিলেন নেটিজেনরা। অবশেষে শনিবার জানা গেল, মৃদুলবাবুর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন যাদবপুরের তৃণমূল সাংসদ। এদিন মৃদুলবাবুর বাড়িতে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেন মিমি।

তবে শুধু লকডাউনে নয় ভবিষ্যতেও যে কোন রকম অসুবিধায় মৃদুল বাবু ও তাঁর পরিবারের পাশে থাকার কথা জানিয়েছেন মিমি চক্রবর্তী। মিমি জানিয়েছেন, 'বিষয়টি সামনে আসার পর থেকেই মৃদুল দেবের ঠিকানা খুঁজে বার করার চেষ্টা করছিল আমার টিম, অবশেষে তারা মৃদুলবাবুর বাড়ি পৌঁছায়, ভবিষ্যতেও যে কোনও অসুবিধেতে আমাকে পাশে পাবেন মৃদুলবাবু'।

জানা গিয়েছে, মৃদুল দেবের ছেলের পড়াশোনার যাবতীয় দায়িত্ব নিজের কাঁধে নিয়েছেন মিমি। এদিন ভিডিও কলের মাধ্যমে চা কাকুর সঙ্গে কথাও বললেন এই তারকা সাংসদ।

ঢাকা টাইমস/১১এপ্রিল/একে

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :