ফরিদপুরে সাংসদ মোশাররফের পক্ষে খাদ্য সহায়তা

বিশেষ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ এপ্রিল ২০২০, ২১:৫৮ | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২০, ২১:৫৫

ফরিদপুরে অসহায় মানুষকে সদর আসনের সাংসদ, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের পক্ষে খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

শহর আওয়ামী লীগের সার্বিক ব্যবস্থাপনায় গত ৭ এপ্রিল থেকে পৌর এলাকার ২৭টি ওয়ার্ডে ১ম পর্যায়ে ১৫০০০ হাজার পরিবারকে এ খাদ্য সহায়তার উদ্বোধন করা হয়। তারই অংশ হিসেবে মঙ্গলবার বিকালে পৌর এলাকার ১২, ১৩ ও ১৬ নং ওয়ার্ডে এ খাদ্য সহায়তা দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন- ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আ. কাদের মোল্লা, সাধারণ সম্পাদক আ. খালেক প্রামাণিক, ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নারানখালী চক্রবর্তী, বিটিভি জেলা প্রতিনিধি সাজ্জাদ হুসাইন, ‘তরুছায়া’ স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি খালিদ মাহমুদ সজিব, প্রচার সম্পাদক ইনামুল হাসান মাসুম, জহিরুল ইসলাম আলী প্রমুখ।

এ সময় প্রত্যেকের হাতে চাল, আটা, ডাল, তেল, লবণ, আলু ও সাবানের একেকটি প্যাকেট তুলে দেন ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ। তারা বলেন, যতদিন না এই সমস্যা থাকবে- ততদিন প্রয়োজন অনুযায়ী সকলেই এমপি মহোদয়ের পক্ষ থেকে এ সহায়তা পেতে থাকবেন।

(ঢাকাটাইমস/১৪এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :