ইনস্টাগ্রামে পরিচয়, টিকটকে ডেটিং

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০২০, ১৯:৫৩

এক বৈশাখে দেখা হলো দু'জনায়/ জোষ্টিতে হলো পরিচয়/ আসছে আষাঢ় মাস, মন তাই ভাবছে কী হয় কী হয় কী জানি কী হয়!!! এই গানটি শোনেননি এমন বাঙালি খুঁজে পাওয়া দায়! সেই গানেরই যেন আধুনিক রূপ এই যুগলের প্রেম! যাদের পরিচয় ইনস্টাগ্রামে। দীর্ঘ ডেটিং টিকটকে। এদের প্রেম কাহিনি ভাইরাল সোশ্যালে। সব দেখে শুনে তাজ্জব নেটিজেনদের কৌতূহল, লকডাউন উঠলেই কি চার হাত এক হয়ে শুভ কাজ সম্পন্ন হবে?

একদম ঠিক পড়ছেন। ম্রুণাল পাঞ্চাল প্রেম এভাবেই শুরু অনিরুদ্ধর সঙ্গে। এই যুগল সোশ্যালে ভিডিও কলে সেই ভালোবাসা গাঢ় থেকে গাঢ়তর। দুজনের মধ্যে যোজন দূরত্ব। কিন্তু সেই দূরত্ব কোনোদিন বাধা হয়ে দাঁড়িতে পারেনি। বরং ইনস্টাগ্রাম থেকে টিকটক হয়ে আজকের প্রজন্মের কাছে এই যুগল উদাহরণ। আশা জাগাচ্ছেন তাদের মনে, যারা লকডাউনে ঘরবন্দি থেকে সোশ্যালে ভালোবাসাকে রোজ নতুন করে অক্সিজেন দিচ্ছেন।

ভালোবাসা নিয়ে অকপট প্রেমিকার দাবি, অনিরুদ্ধ প্রোফাইল এতটাই দৃষ্টিনন্দন যে এক দেখাতেই ভালো লেগেছিল। তারপর প্রোফাইলে ঢুকে সমস্ত দেখার পড়ে ডাক পাঠান তিনি। সাড়া পেতেও বেশি দেরি হয়নি। একবারের ডাকেই অনিরুদ্ধ ফিরে ডেকেছিলেন ম্রুণালকে। এভাবেই ভালোলাগা। তারপর ভালোবাসা। চ্যাট শুরু। শেষে বাঁধভাঙা ভিডিও কল।

কানাডার অনিরুদ্ধ আর ভারতের ম্রুণাল, এভাবেই লক্ষ যোজন দূর থেকে বাঁধা পড়েছিলেন সম্পর্কে। তারা উভয়েই কনটেন্ট তৈরি করেন। তাই প্রায়ই নতুন ভাবনার আদানপ্রদান চলত তাদের মধ্যে। সেই কথা আস্তে আস্তে প্রেমকথা হতেই টিকটকে ডেটিং শুরু। নির্দিষ্ট তারিখে তারা ভিডিও শেয়ার করে একে অপরের সঙ্গে মুখোমুখি হতেন।

সোশ্যালে প্রথম ডেটিং-এ সেজেগুজে একই খাবার অর্ডার দিয়েছিলেন তারা দুই প্রান্ত থেকে। এর পর মাস তিনেক বাদে পুণেতে আসেন অনিরুদ্ধ। চাক্ষুষ করেন প্রথম প্রিয়াকে।

এখন দুই বাড়ির একে অন্যের সমস্ত খুঁটিনাটি জানেন। দুজনকেই পছন্দ করেন। বিয়ে প্রায় হব হব। কিন্তু এখনও কানাডায় কাজের মেয়াদ ফুরোয়নি অনিরুদ্ধের। তিনি ফিরলেই সপ্তপদী হবে সমস্ত নিয়ম মেনে।

ম্রুণাল এবং অনিরুদ্ধের প্রেমের গল্প ইতিমধ্যেই ইনস্টাগ্রামে লাইক পেয়েছে ১.৩ লক্ষ। শয়ে শয়ে মন্তব্য ভিড় করেছেন ইনবক্সে। অনেকেই বলছেন, একুশের বুকেও এত ভালোবাসা লুকিয়ে! যন্ত্রও এত প্রেমময়! নিশ্চয়ই তাই-ই। নইলে কী করে লেখা হল নয়া রূপকথা'?

(ঢাকাটাইমস/১৬এপ্রিল/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :