দুধ দিয়ে গোসল করে বিএনপি নেতার দল ত্যাগ

বরিশাল  ব্যুরো, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৪ মে ২০২৪, ০৯:৩১

বরিশালের আগৈলঝাড়ায় দুধ দিয়ে গোসল করে দল ত্যাগ করেছেন কেএম রেজাউল ফয়েজ রেজা নামে এক বিএনপি নেতা। তিনি ওই উপজেলার বাগধা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক। তিনি বিএনপির মনোনয়ন নিয়ে বাগধা ইউনিয়ন পরিষদে দলীয় প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচনও করেছিলেন।

শুক্রবার আগৈলঝাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে নিজ বাড়িতে গিয়ে দুধ দিয়ে গোসল করে বিএনপি ত্যাগ করেন।

দুধ দিয়ে গোসল করার সময় বিএনপি নেতা ফয়েজ রেজা সাংবাদিকদের বলেন, আমি দীর্ঘ বছর একটি দলের সঙ্গে ছিলাম। এটা একটি ব্যাবসায়িক দল। এটা কোনো রাজনৈতিক দল নয়। যারা বিএনপি করে তারা ব্যবসার জন্য রাজনীতি করে। নিজের জন্য, ব্যক্তির জন্য রাজনীতি করে। তাই অরাজনৈতিক, সাংগঠনিক দল থেকে নিজেকে মুক্ত করেছি। পরিপূর্ণ পবিত্রতার জন্য দুধ দিয়ে গোসল করেছি।

এর আগে তিনি আগৈলঝাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে দলের পদ ও প্রাথমিক সদস্য পদ থেকে দলের নীতি, আদর্শ আর নেতাদের উদাসীনতা, অদক্ষতা ও কর্মকাণ্ডে ক্ষুব্ধ হয়ে পদত্যাগের ঘোষণা দেন।

উল্লেখ্য, ২০২৩ সালের ২৬ আগস্ট কেএম রেজাউল ফয়েজ রেজাকে আহ্বায়ক ও লাভলু ভাট্টিকে যুগ্ম আহ্বায়ক করে উপজেলার বাগধা ইউনিয়ন বিএনপি’র ৫২ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন করেন উপজেলা বিএনপির আহ্বায়ক কবির হোসেন তালুকদার ও সদস্য সচিব মোল্লা বশির আহম্মেদ পান্না।

(ঢাকাটাইমস/৪মে/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :