ঝালকাঠিতে বুকব্যথা-শ্বাসকষ্ট নিয়ে শিক্ষার্থীর মৃত্যু

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ এপ্রিল ২০২০, ২২:৫৩

ঝালকাঠির নলছিটি উপজেলার এক কিশোরী এসএসসি পরীক্ষার ফলাফল জানার আগেই অসুস্থ হয়ে মারা গেছে। বুকে ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে সোমবার সকালে তার মৃত্যু হয়েছে।

হৃদক্রিয়া বন্ধে মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ধারণা করা হলেও করোনা সংকটে বিষয়টি নিশ্চিত হতে তার নমুনা সংগ্রহ করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে। নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. মুনীবুর রহমান জুয়েল এ তথ্য জানিয়েছেন।

নলছিটি গার্লস স্কুলের শিক্ষক মিলনকান্তি দাস জানান, ১৬ বছরে ওই কিশোরী বুকে ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে সোমবার ভোরে নিজ বাসায় অসুস্থ হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, ফেব্রুয়ারিতে শুরু হওয়া এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ করার কথা ছিল চলতি এপ্রিল মাসের প্রথম সপ্তাহে। কিন্তু করোনা সংকটে এসএসসির ফলাফল এখন পর্যন্ত প্রকাশিত হয়নি। ছাত্রীটির মৃত্যুতে শিক্ষক ও সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. মুনীবুর রহমান জুয়েল বলেন, হৃদক্রিয়া বন্ধে মেয়েটির মৃত্যু কারণ বলেই প্রাথমিক ধারণা করছি। তবে বর্তমান পরিস্থিতিতে সে করোনায় আক্রান্ত হয়েছে কিনা তা নিশ্চিত হতে মেয়েটির শরীরের নমুনা সংগ্রহ করা হয়েছে। বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রিপোর্ট এলেই বিষয়টি নিশ্চিত হতে পারব।

(ঢাকাটাইমস/২০এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :