মেদ ঝরিয়ে নতুন রূপে অ্যাডেল

বিনোদন ডেস্ক
| আপডেট : ০৭ মে ২০২০, ১৪:০৪ | প্রকাশিত : ০৭ মে ২০২০, ১৩:৫৯
ছবির বামে বর্তমানের অ্যাডেল। ৯ কেজি ওজন ঝরিয়ে তার এই অবস্থা

গেল মঙ্গলবার ৩২ বছরে পা দিয়েছেন হলিউডের গ্র্যামি পুরস্কার বিজয়ী জনপ্রিয় গায়িকা অ্যাডেল। করোনা মহামারীর জেরে এবার একেবারেই নিভৃতে ক্যালিফোর্নিয়ার বাড়িতে জন্মদিন পালন করেন তিনি। তবে ভক্তদের থেকে অসংখ্য শুভেচ্ছা বার্তা ঠিকই আদায় করে নেন।

এর বিপরীতে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে ভক্তদের ধন্যবাদ জানান জনপ্রিয় গায়িকা অ্যাডেল। তার সেই ছবি দেখে চোখ ছানাবড়া ভক্তদের। কিছুদিন আগের অ্যাডেল আর বর্তমানের অ্যাডেলকে কিছুতেই মেলাতে পারছেন না তারা। কারণ ৯ কেজি ওজন ঝরিয়ে একেবারে নতুন রূপে ধরা দিয়েছেন তিনি।

সেই ছবিতে ছোট কালো ড্রেসে মোহময়ী দেখাচ্ছে অ্যাডলকে। তার সঙ্গে সবচেয়ে বেশি নজর কেড়েছে গায়িকার মেদবিহীন শরীর। রহস্যময়ী হাসি লেগে থাকা গালটি কার, তা ছবি দেখে বোঝা যথেষ্ট কঠিন। সোশ্যাল মিডিয়ায় যারা অ্যাডেলের ফলোয়ার, তারা জানেন গায়িকার চেহারা কেমন।

তাই নতুন অ্যাডেলের এমন চেহারা দেখে অনেকেই বিশ্বাস করতে পারছেন না। ওজন কমিয়ে এমন নতুন ভাবে নিজেকে গড়ে তোলা নিয়ে নেটিজেনের প্রশংসা কুড়িয়েছেন অ্যাডেল। তবে অনেকেই আবার তার ট্যালেন্টেরই গুণগ্রাহী। চেহারার কথা মাথায় রাখতে চান না তারা।

এদিকে, চলতি বছরের শুরুর দিকে সাত বছরের দাম্পত্যজীবন ভেঙে গেছে এই শিল্পীর। একটি বিবৃতিতে জানানো হয়, অ্যাডেল ও তার শিল্পপতি স্বামী সিমন কানেক্কি আলাদা হয়ে গেছেন। তবে তাদের ছেলেকে একসঙ্গে মানুষ করার দায়িত্ব নিয়েছেন তারা। এর জন্য ব্যক্তিগত সময় চেয়ে নিয়েছেন। এর চেয়ে বিশেষ কিছু জানাতে চাননি কেউই। ২০১২ সালে জন্ম হয়েছিল তাদের ছেলেন।

ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই প্রকাশ্যে কথা বলতে চান না অ্যাডেল। ২০১৭ সাল পর্যন্ত বিয়ের খবরও সামনে আনেননি তিনি। একটি কনসার্ট চলাকালীন বিয়ের কথা বলেছিলেন গায়িকা। ২০১৭ সালে গ্র্যামি পুরস্কার নেয়ার সময় কানেক্কিকে নিজের স্বামী বলে পরিচয় দিয়েছিলেন তিনি। কিন্তু সাত বছর পর কেন তাদের সংসার ভাঙল, তার স্বষ্ট কারণ জানা যায়নি।

ঢাকাটাইমস/০৭মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :