সাপছড়িতে তরুণ উদ্যোক্তাদের ত্রাণ বিতরণ

রাঙামাটি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০২০, ২২:১৯

রাঙামাটির মানিকছড়ি সাপছড়িপাড়ায় ২৬ পরিবারকে ত্রাণ দিয়েছে রাঙামাটি শহরের কয়েক তরুণ উদ্যোক্তা। শুক্রবার সকালে পাড়ায় এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। এলাকাবাসীর পক্ষে ত্রাণ সামগ্রী গ্রহণ করে গ্রামের মানুষদের মাঝে বিতরণ করেন জাতীয় মহিলা ক্রিকেট দলের সদস্য চম্পা চাকমা। ত্রাণ গ্রহিতারা তালিকা দেখে নিজেরাই সুন্দরভাবে ত্রাণগুলো বন্টন করে নেয়।

এ সময় তরুণ উদ্যেক্তা সাংবাদিক হিমেল চাকমা, রাঙামাটি কাঁচাবাজারের উদ্যেক্তা উৎপল চাকমা উপস্থিত ছিলেন।

এ সময় হিমেল চাকমা বলেন, করোনা দুর্যোগে কারণে মানুষ ঘর থেকে বের হতে পারছে না। তাদের নিত্য প্রয়োজনীয় জিনিস, মেডিকেল সুরক্ষা সামগ্রী প্রয়োজন হচ্ছে। এ প্রয়োজনীয়তা থেকে আমরা স্ব-স্ব অবস্থান থেকে মানুষের মাঝে এসব সামগ্রী সরবরাহ করে নিরলস সেবা করে যাচ্ছি। এ কদিনে সেবার বিনিময়ে কিছু অর্থ আয় হয়েছে এ আয় দিয়ে কয়েকজন সমমনা উদ্যোক্তা মিলে এ ত্রাণ কাজ হাতে নিয়েছি। এর উদ্দেশ্য মানুষকে ঘরে রাখার পাশাপাশি স্থানীয় প্রশাসনকে সহায়তা করা। এটি কার্যক্রম অব্যাহত থাকবে জানান হিমেল চাকমা।

জাতীয় মহিলা ক্রিকেট দলের সদস্য চম্পা চাকমা বলেন, আজকে ত্রাণ পাওয়া পরিবারগুলো বিগত সময়ে কেউ ত্রাণ পায়নি। ইউনিয়ন পরিষদ বা জেলা প্রশাসনের ত্রাণ থেকে বঞ্চিত ছিল। এ বিষয়ে আমি সাংবাদিক হিমেলকে জানানোর পর তিনি এ উদ্যোগ নিয়েছেন। এ এলাকার গরিব জনগণকে যেন ত্রাণের আওতায় আনা হয় এ নিয়ে আমি জেলা প্রশাসকের সাথেও কথা বলেছি। তিনি আমাকে আশ্বাস দিয়েছেন।

(ঢাকাটাইমস/২৯মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :