আড়াইহাজারে বাদল নামে ঢাকা টাইমসের কোনো প্রতিনিধি নেই

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ১৫ জুন ২০২০, ১৫:২৩ | প্রকাশিত : ১৫ জুন ২০২০, ১৪:৫০

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পারিবারিক ঘটনাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে ওই উপজেলার ঢাকা টাইমস প্রতিনিধি পরিচয় দিয়ে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে।

মো. বাদল মিয়া (মহসীন পোদ্দার বাদল) নামের ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তিনি তার প্রথম স্ত্রীর ঘরের মেয়েকে নিপীড়ন করেছেন। ঘটনাটির সত্য মিথ্যা যাইহোক এটি তার ব্যক্তিগত কিংবা স্থানীয় বিষয়।

বাদলকে ঢাকা টাইমসের প্রতিনিধি পরিচয় দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণার বিষয়টি মূলধারার এই গণমাধ্যমটির নজরে এসেছে।

এ বিষয়ে ঢাকা টাইমস কর্তৃপক্ষের পরিষ্কার বক্তব্য হচ্ছে, মো. বাদল মিয়া প্রায় ১০ মাস আগে মোবাইল ফোনে নিজেকে একটি জাতীয় পত্রিকার প্রতিনিধি পরিচয় দিয়ে মফস্বল বিভাগে যোগাযোগ করেন এবং ঢাকা টাইমসের আড়াইহাজার প্রতিনিধি হওয়ার ইচ্ছা প্রকাশ করেন।

তাকে জীবনবৃত্তান্ত ও পরীক্ষামূলকভাবে কয়েকটি নিউজ পাঠাতে বলা হয়। কিন্তু তিনি কয়েক দিন নিউজ পাঠানোর পর নিষ্ক্রিয় হয়ে যান। বায়োডাটাও পাঠাননি। স্বভাবতই ঢাকা টাইমস তার ব্যাপারে কোনো আগ্রহ দেখায়নি। কোনো ধরনের যোগাযোগও করা হয়নি তার সঙ্গে।

যার সঙ্গে অফিসের কোনো ধরনের সম্পর্কই তৈরি হয়নি, তার কোনো ধরনের ঘটনা কিংবা কাজের সংবাদে তাকে ঢাকা টাইমসের প্রতিনিধি হিসেবে উল্লেখ করা সমীচীন নয়। আশা করি, এ ব্যাপারে আর ভুল বোঝার কোনো অবকাশ নেই।

প্রসঙ্গত, একটি পত্রিকা অফিসে প্রতিনিয়তই অনেকে কাজ করতে আগ্রহ প্রকাশ করে, পরীক্ষামূলকভাবে কয়েক দিন লেখা পাঠায়, তার মানে এই নয় যে, তিনি ওই প্রতিষ্ঠানের প্রতিনিধি। ফলে এ বিষয়ে ঢাকা টাইমসের নাম জড়িয়ে প্রচারণা বিবেচনাপ্রসূত নয় বলেই মনে করছে মূলধারার সাংবাদিকতায় এগিয়ে থাকা এই গণমাধ্যম।

(ঢাকাটাইমস/১৫জুন/এলএ/মোআ/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :