নিহত ছাত্রলীগ নেতার স্বজনদের পাশে সাংসদ হাবিবে মিল্লাত

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ জুলাই ২০২০, ২৩:৫৩

সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না বলেছেন, ছাত্রলীগ নেতা এনামুল হক বিজয় হত্যা কোনোভাবেই মেনে নেয়া যায় না। এই সন্ত্রাসী হামলায় সকল অপরাধীকে আইনের আওতায় আনা হবে। অপরাধীদের কোনো ছাড় দেয়া হবে না। তিনি নিরপেক্ষ তদন্তের মাধ্যমে এনামুলের ওপর হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

মঙ্গলবার বিকালে সন্ত্রাসী হামলায় নিহত সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও কামারখন্দের সরকারি হাজী কোরপ আলী মেমোরিয়াল ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি এনামুল হক বিজয়ের বাবা, মা, ভাই, বোনসহ পরিবারের অন্যান্য সদস্যদের সাথে সাক্ষাৎ করে গভীর সমবেদনা জানিয়ে এসব কথা বলেন এই সাংসদ।

এ সময় এনামুলের বাড়িতে দীর্ঘসময় অবস্থান করে পরিবারের সার্বিক বিষয়ে খোঁজ-খবর নেন ডা. হাবিবে মিল্লাত। সেই সাথে এনামুল হত্যায় সুষ্ঠু তদন্তের মাধ্যমে দ্রুত বিচারের আশ্বাস দেন তিনি।

এর আগে গত ২৬ জুন (শুক্রবার) সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন এলাকায় সন্ত্রাসী হামলার শিকার হন ছাত্রলীগ নেতা এনামুল। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকার জাতীয় নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ৯ দিন লাইভ সাপোর্টে থাকার পর রবিবার (৫ জুলাই) সকালে তার মৃত্যু হয়।

(ঢাকাটাইমস/৭জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :