ঢাকাটাইমসের আলফাডাঙ্গা প্রতিনিধির জিডি

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জুলাই ২০২০, ১৭:১৬ | প্রকাশিত : ১৯ জুলাই ২০২০, ১৭:০৭

ফরিদপুরের আলফাডাঙ্গায় দৈনিক ঢাকা টাইমসের প্রতিনিধি মুজাহিদুল ইসলাম নাঈমের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুৎসা রটনা, বিভ্রান্তিমূলক মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন তথ্য প্রচার করার ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

শনিবার রাতে আলফাডাঙ্গা থানায় সশরীরে উপস্থিত হয়ে মুজাহিদুল ইসলাম অভিযুক্ত আইডি ব্যবহারকারী সিকদার লিটনের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেন।

মুজাহিদুল ইসলাম বলেন, উপজেলার টগরবন্দ ইউনিয়নের চর আজমপুর গ্রামের বাসিন্দা চাঁদাবাজি, প্রতারণা ও প্রাণনাশের হুমকির প্রায় ডজনখানেক মামলার ফেরারি আসামি সিকদার লিটন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ১০ থেকে ১২টি আইডি ও পেজ ব্যবহার করে অজ্ঞাত স্থান থেকে নিয়মিতভাবে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নামে বিভিন্ন আজেবাজে ও অসত্য পোস্ট, কমেন্ট করে তাদের হেয় প্রতিপন্ন করছেন।

বিভিন্ন ফেসবুক আইডি থেকে লাইভে এসেও বাজে মন্তব্য করেন তিনি। কিছু আইডি থেকে অন্যদের নামে কুৎসা রটনা করে সাংবাদিক মুজাহিদের ঘাড়ে চাপানোর চেষ্টা করছেন। এসব কর্মকাণ্ডের কারণে যে কোন সময় নিজের জানমালের ও সম্মানের আরো ক্ষতি হওয়ার আশঙ্কা করেন করেন মুজাহিদ।

এ বিষয়ে অভিযুক্ত ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তির দাবি এবং ফেসবুকে প্রচারিত মিথ্যা ভিত্তিহীন তথ্যে বিভ্রান্ত না হতে সবার প্রতি অনুরোধ জানান মুজাহিদ।

(ঢাকাটাইমস/১৯জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :