রাজশাহীতে ইয়াবাসহ যুবদল নেতা গ্রেপ্তার

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ১৫ আগস্ট ২০২০, ১৩:২৬

রাজশাহীতে ৪২৫টি ইয়াবাসহ যুবদলের এক নেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তার নাম রুবেল হোসেন। শুক্রবার সন্ধ্যায় শহরের বাগমারার খাজাপাড়া-ভবানীগঞ্জ সড়কের সূর্যপাড়া এলাকা থেকে র‌্যাব-৫ রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল তাকে আটক করে।

আটক রুবেল হোসেনের বাড়ি ভবানীগঞ্জ পৌরসভার সূর্যপাড়া গ্রামে। তিনি রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য। আটকের পর তার বিরুদ্ধে বাগমারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

র‌্যাব-৫’র এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সূর্যপাড়া এলাকায় ইয়াবা বিক্রির জন্য অপেক্ষা করছিলেন রুবেল। এসময় তাকে আটক করে তার থেকে ৪২৫টি ইয়াবা উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, রুবেল হোসেন একজন ইয়াবাসেবী ও ব্যবসায়ী। বিভিন্ন স্থান থেকে ইয়াবা এনে এলাকায় বিক্রি করেন তিনি। গত মার্চে পুলিশের হাতে ইয়াবাসহ গ্রেপ্তার হয়ে তিনি বেশ কিছুদিন কারাগারেও ছিলেন। জামিনে বের হয়ে এসে তিনি আবার মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। সব মিলিয়ে চারবার মাদকসহ গ্রেপ্তার হলেন রুবেল।

এ বিষয়ে ভবানীগঞ্জ পৌর যুবদলের আহ্বায়ক শাহিনুর ইসলাম বলেন, ‘দলে কোনো মাদককারবারির স্থান হবে না’

তার দাবি, এর আগে রুবেল মাদক মামলায় জামিন পেয়ে মুক্ত হলে তার থেকে দলীয় পদ ছাড়ার পদত্যাগপত্র নেওয়া হয়। তিনি আর কমিটিতে নেই বলেও দাবি করেন যুবদলের এই নেতা।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :