১০ লাখ মিটার কারেন্টজাল জব্দ করল কোস্টগার্ড

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০২০, ১৮:৩৪

চাঁদপুর শহরের পুরান বাজার যুগীপট্টি ও মনোহরীপট্টির তিন ব্যবসাপ্রতিষ্ঠান থেকে ১০ লাখ ২৩ হাজার মিটার নিষিদ্ধ কারেন্টজাল জব্দ করেছে কোস্টগার্ড। এসময় সমর ত্রিপুরা, সুমন মিয়া ও আব্দুল লফিতকে ১৩ হাজার টাকা অর্থদণ্ড করে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার বিকাল ৩টার দিকে কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী হাকিম আজিজ্জুনাহার।

এর আগে দুপুর সাড়ে ১২টা থেকে ১টা পর্যন্ত পুরাণ বাজার যুগীপট্টি ও মনোহরীপট্টিতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযান পরিচালনা করে কোস্টগার্ড।

কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা এম ইছহাক আলী বলেন, গোপন সংবাদে পুরানবাজারে অভিযান করা হয়। এ সময় যুগীপট্টির মেসার্স সুমন স্টোর থেকে ৩ হাজার মিটার কারেন্ট জাল, মনোহরীপট্টির সমর ত্রিপুরার দোকান থেকে ২০ হাজার মিটার ও আব্দুল লতিফের দোকান থেকে ১০ লাখ মিটার কারেন্টজাল জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৩ কোটি ৫৮ লাখ ৫ হাজার টাকা।

তিনি আরো বলেন, জব্দ কারেন্টজাল কোস্টগার্ড স্টেশনে এনে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও চাঁদপুর সদর উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মাহবুবুর রশিদ এর উপস্থিতিতে আগুনে পুড়িয়ে দেয়া হয়।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :