কুমিল্লায় ভাইয়ের পিটুনিতে মাদকাসক্ত যুবক নিহত

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ আগস্ট ২০২০, ২১:৪৭

নেশার টাকা না পেয়ে মাকে গালমন্দ করায় মামাতো ভাইয়ের পিটুনি খেয়ে মারা গেলেন ডালিম (৩৫) নামে এক যুবক। নিহত ডালিম মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের আমিন নগর গ্রামের মৃত হালিম মিয়ার ছেলে। সোমবার দুপুরে মুরাদনগর উপজেলা বাঙ্গরা বাজার থানা এলাকার আমিন নগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের মা জোৎনা বেগম বলেন, আমার ছেলে প্রায়ই বিভিন্ন অজুহাতে আমার কাছ থেকে টাকা নিতো। যখন জানলাম, সে মাদকাশক্ত তখন টাকা দেয়া বন্ধ করে দেই। টাকা না পেলেই আমাকে বকাঝকা ও ঘরের আসবারপত্র ভাংচুর করতো। সোমবার দুপুরে সে আমার কাছে টাকা চেয়ে না পেয়ে আমাকে গালমন্দ করে। এ সময় আমার ভাই আতশ আলীর ছেলে ফারুক (৩২) তার শরীরে লাঠি দিয়ে দুয়েকটি আঘাত করলে ডালিম দৌঁড় দেয়। কিছু দূর গিয়ে সে মাটিতে পরে গেলে তার মাথা ফেটে যায়। এ অবস্থায় ডালিমকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ফুফাতো ভাই ফারুক বলেন, ডালিম যখন আমার ফুপু জোৎসনা বেগমকে গালমন্দ করেন, আমি তাকে শাসনের উদ্দ্যেশে তাকে লাঠি দিয়ে দুটি বারি মারলে দৌঁড়ে পালাতে গিয়ে মাটিয়ে পরে গিয়ে তার মাথা ফেটে যায়।

আমিন নগর গ্রামের ইউপি সদস্য আলমগীর হোসেন বলেন, ডালিম মাদকাশক্ত ছিল। শাসনের উদ্দেশ্যে তার ফুফাতো ভাই তাকে মারধর করে। জ্ঞানহারা অবস্থায় পরিবারের লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, নিহতের মা জোৎসনা বেগম কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৪আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :