মেহেদির রং না মুছতেই আত্মহত্যা!

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ আগস্ট ২০২০, ১৬:২৩ | প্রকাশিত : ২৭ আগস্ট ২০২০, ১৬:১৮

হাতে মেহেদি মেখে, গায়ে শেরোয়ানি জড়িয়ে দুই সপ্তাহ আগে বিয়ে করে বাড়িতে বউ নিয়ে এসেছিলেন গফরগাঁও উপজেলার রসুলপুর ইউনিয়নের চকপাড়া গ্রামের ফেরদৌস (২২)। কিন্তু মেহেদির রং না মুছতেই পৃথিবীর বুক থেকে চিরবিদায় নিয়ে চলে যেতে হলো বর ফেরদৌসকে। কীটনাশক পানে নিভে গেল তার জীবনপ্রদীপ।

বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে গফরগাঁও থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার রসুলপুর চকপাড়া গ্রামের শহীদ মিয়ার ছেলে ফেরদৌস খুবই সহজ সরল। মাঝে মধ্যে তিনি অস্বাভাবিক আচরণ করতেন। দুই সপ্তাহ আগে পরিবারের লোকজন ফেরদৌসকে বিয়ে করায়।

বুধবার সন্ধ্যায় ফেরদৌস স্থানীয় রসুলপুর চৌরাস্তা বাজারে যান। সেখানে আড্ডা শেষে রাত ৮টা নাগাদ চলে আসেন। আসার পর বাড়ির পাশের জঙ্গলে কীটনাশক পান করে বসতঘরের পেছনে পড়ে কাতরাতে থাকেন ফেরদৌস। পরিবারের লোকজন টের পেয়ে রাত ১১টার দিকে উদ্ধার করে তাকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের ভাই মিস্টার বুধবার রাতেই গফরগাঁও থানায় একটি অপমৃত্যু মামলা করেন।

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, এ ঘটনায় করা অপমৃত্যু মামলার ভিত্তিতে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৭আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :